hina khan

ব্যুরো নিউজ,১৩ সেপ্টেম্বর :অভিনেত্রী হিনা খান বর্তমানে স্তন ক্যানসারের তৃতীয় পর্যায়ে আক্রান্ত। কেমোথেরাপি চালিয়ে যাছেন তিনি এবং এই মারণ রোগ ধরা পড়ার পর থেকেই নিজেকে মানসিকভাবে প্রস্তুত রেখেছিলেন। ক্যানসার ধরা পড়ার পর হিনা নিজের চুল নিজের হাতে কেটে ফেলার সিদ্ধান্ত নেন এবং সেই মুহূর্তটি একটি ভিডিওতে ধারণ করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। এরপরেও তিনি একটি বিজ্ঞাপনের শুটিং করতে থাকেন, কিন্তু সম্প্রতি এক ঘটনায় হঠাৎ করে ক্যামেরার সামনে উপস্থিত হয়ে পালিয়ে যান। হিনার গা ঢাকা দেওয়ার এই আচরণে তাঁর ভক্তরা চিন্তিত হয়ে পড়েছেন।

কেন ছুটে পালালেন হিনা

“মুখ্যমন্ত্রী মমতার পদত্যাগের হুমকি: জুনিয়র চিকিৎসকদের আন্দোলনে নতুন মোড়”

মনে রাখতে হবে, ক্যানসারের সঙ্গে লড়াইয়ের পাশাপাশি হিনার শরীরে আরও একটি কঠিন অসুখ বাসা বেঁধেছে। নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করে অভিনেত্রী জানিয়েছেন, কেমোথেরাপির পার্শ্বপ্রতিক্রিয়া হিসেবে নতুন একটি রোগের সম্মুখীন হয়েছেন। সেই রোগটির নাম মিউকোসাইটিস। হিনা জানিয়েছেন, মিউকোসাইটিসের কারণে তিনি এখন কিছুই খেতে পারছেন না। পোস্টে তিনি উল্লেখ করেন,’ কেমোথেরাপির একটি পার্শ্বপ্রতিক্রিয়া হিসেবে মিউকোসাইটিস দেখা দিয়েছে। ডাক্তারদের পরামর্শ মেনে চলছি, কিন্তু যদি কেউ এই রোগের বিষয়ে জানেন, দয়া করে আমাকে সাহায্য করুন’।

মুখ্যমন্ত্রী মমতার স্বপ্নের প্রকল্প ‘কন্যাশ্রী’ নিয়ে বিস্ফোরক সাংসদ দেব

মিউকোসাইটিস এমন একটি রোগ যা কেমোথেরাপির ফলে শ্লেষ্মা ঝিল্লির প্রদাহ এবং ক্ষতির কারণে ঘটে। এটি মুখ, গলা, পাচনতন্ত্র এবং প্রজনন-সহ শরীরের বিভিন্ন অংশে সমস্যা সৃষ্টি করতে পারে। যদিও এই রোগের চিকিৎসা সম্ভব, কিছু ক্ষেত্রে এটি বেশ গুরুতর হতে পারে।

এই অবস্থায়ও হিনা খান কিছু কাজ চালিয়ে যাচ্ছেন। সম্প্রতি, তিনি একটি বিজ্ঞাপনের শুটিংও করেছেন। তাঁর অসুস্থতার খবরটি জানার পর, ইন্ডাস্ট্রির অনেক তারকা তাঁর পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়েছেন। শিল্পা শেট্টি থেকে মৌনি রায়—সবাই দ্রুত আরোগ্য কামনা করেছেন। ভক্তরা হিনার প্রতি তাঁদের সমর্থন ও ভালোবাসা প্রকাশ করছেন এবং আশা করছেন যে, অভিনেত্রী দ্রুত সুস্থ হয়ে উঠবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর