Harassing Suryakant Mishra's daughter

ব্যুরো নিউজ, ১ জুন : সকাল থেকেই দক্ষিণ কলকাতা কেন্দ্রের বাম প্রার্থী সায়রা হালিম অভিযোগ করেছেন যে, বালিগঞ্জ পার্ক ডে স্কুলে ভুয়ো ভোটিং চলছে। তিনি বুথে যেতে গেলে তাঁকে ঘিরে বিক্ষোভ করা হয়। তাঁর বুথ এজেন্ট কৌস্তভ চট্টোপাধ্যায়ের গাড়ি ভাঙচুর করা হয়। বুথে যেতে বাধা দিচ্ছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। শুধু তাই নয়, ডায়মন্ড হারবারের সিপিএম প্রার্থী প্রতিকুর রহমানও ভুয়ো ভোটারের অভিযোগ তোলেন। এমনকি বাধার মুখে পড়েন যাদবপুর লোকসভা কেন্দ্রের বাম প্রার্থী সৃজন ভট্টাচার্যও।

ফের তৃণমূলের ‘ভুয়ো এজেন্ট’-কে ঘিরে শোরগোল! সৌগত রায়ের এজেন্ট বলে দাবি! কার্ড দেখতে চাইলেই ‘পগারপার’

আর এসবের মধ্যেই ফের দক্ষিণে ভোটে অশান্তির অভিযোগ। বালিগঞ্জ সার্কুলার রোডের মর্ডান হাইস্কুলে র্ষীয়ান সিপিএম নেতা সূর্যকান্ত মিশ্রর মেয়ে রোশেনারা মিশ্রকে অন্যদলের তিন জন পুরুষ পোলিং এজেন্ট ক্রমাগত হেনস্থা করেন বলে অভিযোগ। বাম প্রার্থী সায়রা শাহ হালিমের এজেন্ট হিসেবে কাজ করছিলেন রোশেনারা। এই ‘হেনস্থার’ ঘটনায় বাধ্য হয়ে তিনি মাটিতেই বসে পড়েন। তবে সাংবাদিকরা প্রবেশ করতে চাইলে বাধা দেয় কেন্দ্রীয় বাহিনী থেকে পুলিশ আধিকারিকরা।

BJP Helpline

বালিগঞ্জের ২১৭ নম্বর বুথে রোশেনারার সঙ্গে তৃণমূল এজেন্টের বচসা শুরু হয় বলে জানা যায়। তবে এই ঘটনায় তৃণমূলের অভিযোগ, রোশেনারার মত্ত অবস্থায় ছিলেন। তিনজন এজেন্টেরভ অভিযোগ, সিপিএম নেত্রী রোশেনারা মদ খেয়ে নাকি বুথে প্রবেশ করেছেন। অথচ এই বিষয়টি পরীক্ষা করার কাজ যাঁর, সেই প্রিসাইডিং অফিসার চুপচাপ বসে বুথের ভিতরে।

এই ঘটনায় বাম এজেন্ট রোশেনারা বলেন, তাঁকে হুমকি দেওয়া হচ্ছে। বুথে বসতে দেওয়া হচ্ছে না। ঘটনাস্থলে পৌঁছন দক্ষিণ কলকাতা কেন্দ্রের বাম প্রার্থী সায়রা হালিম। তিনি জানান, তিনি বারবার এই একই অভিযোগ করে চলেছেন যে তাঁদের এজেন্টকে বসতে দেওয়া হচ্ছে না।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর