ব্যুরো নিউজ, ১২ এপ্রিল: ম্যাজিক এডিটর হল Google Photos-এ উপলব্ধ সেরা ফটো-এডিটিং টুলগুলির মধ্যে একটি। Pixel 8 সিরিজে এটি একচেটিয়াভাবে উপলব্ধ। এটি ছবি তোলার পরে আপনাকে বিষয়বস্তুকে চারপাশে সরাতে, অবাঞ্ছিত বস্তুগুলি সরাতে, বিষয়গুলির আকার পরিবর্তন করতে, আকাশের রঙ পরিবর্তন করতে এবং আরও অনেক কিছু পরিবর্তন করতে সাহায্য করে।

পয়লা বৈশাখের দিন করুন এই ৫ টি কাজ! সংসারে উপচে পড়বে সুখ সমৃদ্ধি

Advertisement of Hill 2 Ocean

আপনি প্রতি মাসে ম্যাজিক এডিটর দিয়ে এডিট করা দশটি ফটো সেভ করতে পারবেন

এতদিন আমরা জানতাম, Pixel 8 সিরিজের বাইরে, 2TB বা তার বেশি স্টোরেজ সহ Google One প্ল্যানে সাবস্ক্রিপশন থাকলে এই ম্যাজিক এডিটর অ্যাক্সেস করা যেতে পারে। কিন্তু সম্প্রতি জানা গিয়েছে, যে Google শীঘ্রই ম্যাজিক এডিটরকে কোনো সাবস্ক্রিপশন ছাড়াই আরও অনেক ডিভাইসে উপলব্ধ করবে। কিন্তু এখানে রয়েছে একটি শর্ত।

15 মে থেকে, অ্যান্ড্রয়েড, আইওএস এবং ক্রোমওএস-এ সমস্ত Google ফটো ব্যবহারকারীরা ম্যাজিক এডিটর, সেইসাথে ম্যাজিক ইরেজার, ফটো আনব্লার এবং পোর্ট্রেট লাইটের মতো অন্যান্য AI এডিটিং সরঞ্জামগুলি অ্যাক্সেস করতে পারবেন। এর জন্য কোনো সাবস্ক্রিপশনের প্রয়োজন নেই। Google শুধুমাত্র তার সাম্প্রতিক মডেলগুলিতে নয়, সমস্ত Pixel ডিভাইসগুলিতেই এই অফারগুলি দেবে।

এবার আসা যাক শর্তের কথায়! আপনি যদি Pixel ডিভাইস ব্যবহার না করেন তবে প্রতি মাসে সংরক্ষণের একটি কোটা থাকবে। যার অর্থ আপনি প্রতি মাসে ম্যাজিক এডিটর দিয়ে এডিট করা দশটি ফটো সেভ করতে পারবেন। অনেকগুলি ফটো সেভ করার জন্য, আপনাকে প্রিমিয়াম Google One প্ল্যানে সাবস্ক্রিপশন নিতে হবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর