Gold recovered from Howrah station again Millions of rupees of gold were found

ব্যুরো নিউজ, ২২ ফেব্রিয়ারি:  হাওড়া স্টেশন থেকে টাকা, সোনা উদ্ধারের ঘটনা এই প্রথম নয়, এর আগেও ব্যগে করে হাওলার মাধ্যমে টাকা পাচারের ক্ষেত্রে কর্তব্যরত পুলিশকর্মীদের তৎপরতায় উদ্ধার হয় টাকা ভর্তি ব্যগ ও সোনার গয়নার ব্যগ। গত বছর জুন মাসে সন্দেহবশত এক ব্যক্তিকে তল্লাশি করতেই তার ব্যাগ থেকে উদ্ধার হয় প্রচুর সোনার গয়না। যার বাজার মূল্য আনুমানিক সাড়ে ২৪ লক্ষ। কোনও বৈধ নথি না দেখাতে পারায় সেই সোনা বাজেয়াপ্ত করে গ্রেফতার করা হয় ওই ব্যক্তিকে।

ব্যগ ভর্তি সোনা উদ্ধার

Advertisement of Hill 2 Ocean

দুর্নীতির অভিযোগে জম্মু ও কাশ্মীরের প্রাক্তন রাজ্যপালের বাড়িতে CBI

ঠিক সেরকমই আজও এক ব্যক্তিকে দেখে সন্দেহ হয় আর পি এফ কর্মীদের। কালো ব্যাগ নিয়ে অনেকক্ষণ ধরে তার চলাফেরা বেশ সন্দেহজনক। অনেকক্ষণ স্টেশনে থাকার পরও ট্রেনে উঠছিলেন না তিনি। এরপরেই হাওড়া স্টেশনে আরপিএফ ও জিআরপি যৌথভাবে অভিযান চালায়।

গতকাল বিকেলে এক সন্দেহভাজন ব্যক্তিকে নয় নম্বর প্লাটফর্মে কালো ব্যাগ নিয়ে ঘোরাঘুরি করতে দেখেন কর্তব্যরত আর পি এফ কর্মীরা। এরপরই  জিজ্ঞাসাবাদ শুরু করে আরপিএফ ও জিআরপি কর্মীরা।  তল্লাশি চালিয়ে তার কাছ থাকে উদ্ধার করা হয় বিপুল পরিমান সোনা। প্রায় ২ কেজি ৬৮০ গ্রাম সোনা উদ্ধার করা হয়। যার মূল্য প্রায় এক কোটি ৪০ লক্ষ টাকার কাছাকাছি।

জানা গিয়েছে, আটক ওই ব্যক্তির নাম বিভাস আদক। বয়স প্রায় ৪২। রাজস্থানের জয়পুরের বাসিন্দা বিভাস। তার কাছ থেকে সোনার ওই গয়নার বৈধ নথি চাওয়া হলে সে তা দেখাতে পারেনি। তবে ওই ব্যক্তি কোথা থেকে এতো গয়না পেল। কি উদ্দেশ্যেই বা সেই গয়না নিয়ে যাচ্ছিল তার তদন্ত চালানো হচ্ছে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর