Gaza ISRAEL WAR

ব্যুরো নিউজ, ১০ জুলাই : ফের গাজার স্কুলে ইজরায়েলের হামলা। হামলার জেরে মৃত্যু হয়েছে অন্তত ২৯ জনের। সূত্রের খবর ঘরছাড়া মানুষরাও ওই স্কুলে আশ্রয় নিয়েছিলেন। আমার এই হামলার জন্য ইজরায়েলকে নিশানা করছে। তাদের সেনারাই এই ভয়াবহ হামলা চালিয়েছে বলে স্বীকার করে নিয়েছে তেল আভিভ। এর আগে বাকি তিনটি যে হামলা ঘটেছিল সেই হামলার কথা স্বীকার করেছে ইজরায়েল।

ফের সংবাদ শিরোনামে জয়ন্ত সিং ও তার বাহিনী

ইজরায়েলি ফৌজের অগ্নিবর্ষণে মৃত অন্তত ২৯

এই ঘটনা প্রসঙ্গে এক প্রত্যক্ষদর্শী জানান, তারা স্কুলের প্রবেশদ্বারের সামনেই বসেছিলেন। কোনও হুঁশিয়ারি ছাড়া আচমকা সেখানে রকেট আছড়ে পড়ে। ইজরায়েলের তরফে পরে বলা হয়েছে, স্কুলটির কাছেই একটি হামাস ঘাঁটিতে হামলা চালানোই উদ্দেশ্য ছিল। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

BJP Helpline

হামাসকে নিশ্চিহ্ন করতে চাইছে ইজরায়েল। সেখানকার সেনার অভিযোগ ছিল, গাজার বিভিন্ন হাসপাতাল, স্কুল, ধর্মীয়স্থানে লুকিয়ে রয়েছে হামাস জঙ্গিরা। সেখান থেকেই সন্ত্রাসবাদী কাজকর্ম চলছে, সেনার উপর হামলা চালানো হচ্ছে। ছবি ও ভিডিও প্রকাশ করে এই অভিযোগের ভিত্তিতে ইজরায়েলের তরফে যুক্তিও দেওতা হয়েছে। ইজরায়েলের প্রতিরক্ষা বাহিনীর তরফে জানানো হয়েছে, কয়েক কিলোমিটার দীর্ঘ হামাসের টানেল ধ্বংস করে দেওয়া হয়েছে। সুড়ঙ্গে খতম করা হয়েছে শতাধিক হামাস জঙ্গিকে। সব মিলিয়ে পরিস্থিতি দিন দিন ভয়াবহ আকার ধারন করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর