ব্যুরো নিউজ,25 জুন, শর্মিলা চন্দ্র : সংবাদমাধ্যমের মুখোমুখি হলে কিছু না কিছু ইস্যু নিয়ে বিতর্কিত মন্তব্য করতে শোনা গেছে দিলীপ ঘোষের মুখে। তবে লোকসভা নির্বাচনে বিজেপি আশানরূপ ফল না করায় কেন্দ্রীয় নেতৃত্বে নির্দেশে একপ্রকার চুপ করে গেছেন দিলীপ ঘোষ। মুখে কিছু না বললেও একের পর এক কর্মসূচি করতে দেখা যাচ্ছে দিলীপ ঘোষকে।

নতুন কোনও দায়িত্ব পেতে চলেছেন দিলীপ ঘোষ?

টুম্পা কয়ালের স্বামীকে মারধরের অভিযোগ,

রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি দিল্লি থেকে ফিরে বর্ধমান, মেদিনীপুর, খড়গপুর ব্যারাকপুর, বারাসত, মুর্শিদাবাদে দলীয় কর্মসূচি করেছেন। এছাড়াও ১০ জুলাই উপনির্বাচন রয়েছে উত্তর দিনাজপুরের রায়গঞ্জে। এখানেও কর্মসূচি করছেন দিলীপ ঘোষ। একপ্রকার গোটা রাজ্য জুড়েই তিনি কর্মসূচি করে চলেছেন। তার এই ধরনের কর্মসূচিকে কেন্দ্র করে বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে প্রশ্ন উঠতে শুরু করেছে তাহলে কি দল দিলীপ ঘোষকে কোন বাড়তি দায়িত্ব দিতে চলেছে?

সুকান্ত মজুমদার কেন্দ্রে মন্ত্রীত্ব পাওয়ার পর থেকেই বিজেপির রাজ্য সভাপতি কে হবেন সেই নিয়ে জল্পনা শুরু হয়েছিল। রাজনৈতিক মহলের একাংশ মনে করছিলেন দিলীপ ঘোষকেই হয়তো পরবর্তী রাজ্য সভাপতি দায়িত্ব দিতে পারে দল। আর সেই জল্পনার মাঝেই দিলীপ ঘোষের এই কর্মসূচিকে কেন্দ্র করে প্রশ্ন উঠছে দিলীপ ঘোষ কি তবে কোন নতুন বার্তা নিয়ে দিল্লি থেকে ফিরলেন? উত্তর মিলবে আগামী দিনে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর