Devastating fire in Belgachia

ব্যুরো নিউজ, ৭ ফেব্রুয়ারি: শহরে ফের অগ্নিকান্ড। বুধবার দুপুরের পরেই  আগুন লাগার খবর মেলে বেলগাছিয়ায় সেন্ট্রাল ডায়েরিতে। জানা গিয়েছে, গোডাউনের ভেতরে প্লাস্টিক, কাগজের ট্রে মজুত ছিল। তার জেরে সহজেই ছড়িয়ে পড়ে আগুন। মুহূর্তেই আগুনের লেলিহান শিখা গ্রাস করে ফেলে গোটা বিল্ডিং। কালো ধোঁয়ায় ছেয়ে যায় গোটা চত্বর। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় দমকলের ৬টি ইঞ্জিন। কিন্তু তাতেও রীতিমতো হিমশিম খেতে হয় দমকল কর্মীদের। আগুন নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌছায় আরও ৬ টি ইঞ্জিন। মোট ১২ টি ইঞ্জিন আগুন নেভানোর কাজ চালাচ্ছে।

Devastating fire in Belgachia

গীতা হাতে শপথ অস্ট্রেলিয়ায়

আগুন ছড়িয়ে না পড়ে যাতে দ্রুত নিয়ন্ত্রণে আনা যায় সেই চেষ্টা করছে দমকল কর্মীরা। ইতিমধ্যে ঘটনাস্থলে পৌঁছেছে কলকাতা পুলিশের বিপর্যয় মোকাবিলা টিমও। ঘটনাস্থলে পৌঁছেছে সিইএসএই। তবে কীভাবে আগুন লাগলো তা এখনও স্পষ্ট নয়। তবে মনে করা হচ্ছে, কোনওভাবে শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে। জানা যায়, যেহেতু গোডাউনে দাহ্য পদার্থ মজুত ছিল তাই সহজেই ছড়িয়ে পড়ে আগুন।

বিকাল ৫টা নাগাদ ঘটনাস্থলে জড়ো পৌছায় দমকলের ১২টি ইঞ্জিন। আগুন লাগার কারণ জানতে চলছে তদন্ত। তিন তলা বিল্ডিংয়ের এক তলায় রয়েছে গোডাউন। দোতলা ও তিন তলায় অফিস। গোডাউনে আগুনের জেরে গোটা ভবনটিকে গ্রাস করেছে  আগুনের লেলিহান শিখা। চারিদিক ভরে গেছে কালো ধোঁয়ায়।

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর