today rashifal

 

 

ব্যুরো নিউজ, ৭ এপ্রিল:

মেষ : খরচ বাড়তে পারে। ধর্মীয়-আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। কল্যাণ সংক্রান্ত সেবামূলক কাজ করবেন। স্বাস্থ্যের জন্য ভুগতে পারেন। কাজের পদ্ধতিতে আপনার আস্থা থাকা দরকার। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। ঋণ গ্রহণ এড়িয়ে চলতে হবে। কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। সহযোগিতায় আয় বাড়তে পারে। স্বাস্থ্যের যত্ন নিন স্ত্রী এবং পরিবারের সদস্যদের।

 কেমন দিন কাটবে এই ৫ রাশির জাতক জাতিকাদের?

Advertisement of Hill 2 Ocean

বৃষ : বাড়ির বড়দের সঙ্গে কথা বলুন কোনো কিছু কেনার সময়। বন্ধুদের সঙ্গে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। কোনও শুভ কাজে আগ্রহী হবেন। বড় লক্ষ্য অর্জনের চিন্তা করতে থাকবেন। সঞ্চয় ও বিনিয়োগের ক্ষেত্রেও মানসিক সমস্যা দেখা দেবে। কেরিয়ারে মনোযোগ দিন। মায়ের স্বাস্থ্য খুব ভাল থাকবে। নেতিবাচক মানুষদের থেকে দূরত্ব বজায় রাখুন। বিবাহিতদের জন্য কিছু সাবধানতার সময়। সহযোগিতা পাবেনপ রিবার থেকে।

বঙ্গে ভোটপ্রচারে আসছেন অমিত শাহ

ধনু : আপনি একটি সুবর্ণ সুযোগ পেতে পারেন অর্থ উপার্জনের। নীতি বিধিতে জোর দেবেন। জীবনে সুখ অনুভব করবেন এবং পারিবারিক জীবনে সময় কাটাবেন। পারিবারিক জীবনে কিছু অশান্তি হতে পারে। কাজের ক্ষেত্রে আপনাকে বিশেষ প্রচেষ্টা করতে হবে। ধৈর্য ধরতে হবে। পরিবারে সুখ শান্তি থাকবে। পথ খুলবে নতুন বিনিয়োগের।

 

কন্যা : ভেবে চিন্তে কথা বলা প্রয়োজন। নতুন জমি ক্রয় এবং সম্পত্তি নির্মাণের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। বাড়াবাড়ি রোধ করার চেষ্টা করুন। মনের সম্পর্ক মজবুত হবে এই আজ। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। নতুন প্রচেষ্টার প্রেরণা মিলবে। প্রেমের জীবনে আপনার মধ্যে উৎসাহ বাড়তে পারে। কাঙ্ক্ষিত কাজগুলি এগিয়ে নিতে সক্ষম হবেন। বাড়তে পারে অপ্রয়োজনীয় খরচ।

 

কুম্ভ : সাহস বাড়বে। কঠিন প্রতিদ্বন্দ্বিতা হতে পারে প্রতিযোগীদের কাছ থেকে। আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন। পরিবারে সকলের মধ্যে সুসম্পর্ক দেখতে পাবেন। বুদ্ধিমত্তার সঙ্গে কাজ করুন। কাজে গতি আসবে। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। শিক্ষাক্ষেত্রে ভাল করবেন। যোগাযোগ বাড়াতে থাকুন। মানসিক চাপ বাড়বে। অবিবাহিতদের বিয়ে নিশ্চিত হতে পারে। বিনিয়োগ করা উচিত বিজ্ঞতার সঙ্গে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর