Left leadership angry over Congress seat raffling

ব্যুরো নিউজ, ৯ মার্চ: লোকসভা নির্বাচনের আগে ময়দানে জোর কদমে প্রচার চালাচ্ছে সব রাজনৈতিক দল গুলিই। রবিবার ব্রিগেডে জনগর্জন সভা করছে তৃণমূল। তার আগে দফায় দফায় চলছে প্রস্তুতি পর্ব। আবার ওদিকে রাজনীতির ময়দানে গেরুয়ার শিবিরও কোনও ভাবে পিছিয়ে নেই। বসিরহাট সাংগঠনিক জেলার তরফে সন্দেশখালি অভিযানের ডাক দিয়েছে গেরুয়া শিবির। এরইমধ্যেই সন্দেশখালিতে সভার ডাক দিয়েছে সিপিআইএম।

ভোপালে ভয়াবহ আগুন

আগামী সোমবার, ১১ মার্চ দুপুরে সন্দেশখালি থানার সামনে সিপিআইএম-এর সভা। ওই সভায় মূল বক্তা, সুজন চক্রবর্তী, দেবলীনা হেমব্রম, পলাশ দাশ, নিরাপদ সর্দার, মৃণাল চক্রবর্তী। এছাড়াও থেকছে সিপিআইএম-এর জেলা নেতৃত্ব। বসিরহাট জেলা পুলিশের কাছে থেকে এই সভার অনুমতি মিলেছে বলে জানিয়েছে জেলা নেতৃত্ব।

Advertisement of Hill 2 Ocean

লোকসভা নির্বাচনের আগে সন্দেশখালিতে সিপিআইএম-এর সভা সম্পর্কে বলা হয়, সন্দেশখালি ঐক্যবদ্ধ থাকুক। আমরা সন্দেশখালি নিয়ে কোনও রাজনীতি করতে চাই না। ভোটে সংগঠনগত ভাবে লড়ব। কিন্তু ওখানের মানুষ যে আন্দোলন করছে, তা বেশি করে মানুষের কাছে পৌঁছে দিতেই তাদের এই কর্মসূচি বলেই দাবি সিপিআইএম-এর। এর পাশাপাশি শনি ও রবিবারও বেশ কিছু জায়গায় সভা করে সিপিআইএম।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর