condoms-found-in-singara

ব্যুরো নিউজ, ১০ এপ্রিল: চটজলদি পেট ভরানোই হোক কিংবা সন্ধ্যার স্ন্যাকসই হোক সিঙাড়ার জুরি মেলা ভার। এমন মানুষ হাতে গুনে পাওয়া যাবে কিনা সন্দেহ যে এই ফাস্টফুড পছন্দ করেন না। কিন্তু এবার যা পাওয়া গেল সিঙাড়ার ভিতর থেকে তাতে চক্ষু চড়কগাছ। পুনের পিম্পরি চিঞ্চওয়াড়ে একটি বড় অটোমোবাইল ফার্মে সরবরাহ করা সিঙাড়ার মধ্যে মিলল কনডম, পাথর এবং গুটকা। হুলুস্থলু পড়ে গিয়েছে এই বিষয় সামনে আসতেই।

ভোটের প্রচারে ‘অস্ত্র’ মদ! এ কেমন প্রতিশ্রুতি চন্দ্রবাবুর? 

Advertisement of Hill 2 Ocean

এই বিষয় সামনে আসতেই হুলুস্থলু পড়ে গিয়েছে

একজন পুলিশ কর্মকর্তা জানিয়েছেন সিঙাড়ার মধ্যে কনডম, গুটকা এবং পাথর পাওয়ায় ঘটনায় মামলা দায়ের করা হয়েছে পাঁচজনের বিরুদ্ধে। একটি সাব-কন্ট্রাক্টিং ফার্মের ২ জন কর্মীও রয়েছেন অভিযুক্তদের মধ্যে, যাদের সিঙাড়া সরবরাহ করতে বলা হয়েছিল। একই সঙ্গে এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে অন্য একটি ফার্মের তিন অংশীদারের বিরুদ্ধে।

এই প্রসঙ্গে একজন কর্মকর্তা বলেছেন, “তদন্তে জানা গিয়েছে যে, ক্যাটারিং ঠিকাদার স্থানীয় একটি সংস্থাকে সিঙাড়ার সরবরাহের জন্য একটি সাব-কন্ট্রাক্ট দিয়েছিল। এই সংস্থার সিঙাড়ায় প্রাথমিক চিকিৎসার জন্য ব্যবহৃত আঠালো ব্যান্ডেজ পাওয়ার পর এই সাব-কন্ট্রাক্ট বাতিল করা হয়। এই সাব-কন্ট্রাক্ট পরবর্তীতে অন্য একটি সংস্থাকে দেওয়া হয়। তদন্তে জানা যায়, আগের সাব-কন্ট্রাক্টর তার দুই কর্মচারীকে নতুন সাব-কন্ট্রাক্টরের কাজে নাশকতার জন্য পাঠিয়েছিল। তারপরই এই সমস্যার সৃষ্টি হয়।”

পাশাপাশি তিনি এই বিষয়ে আরও জানিয়েছেন, “ক্যাটালিস্ট সার্ভিস সলিউশন প্রাইভেট লিমিটেড অটোমোবাইল ফার্মের ক্যান্টিনে খাবারের আইটেম সরবরাহের জন্য দায়ী। ফার্মটি মনোহর এন্টারপ্রাইজ নামে আরেকটি সাবকন্ট্রাক্টিং ফার্মকে সিঙাড়া সরবরাহ করার জন্য একটি চুক্তি দিয়েছিল। শনিবার অটোমোবাইল ফার্মের কিছু কর্মচারীর কাছে থাকা সিঙাড়ায় কনডম, পাথর এবং গুটকা পাওয়া গিয়েছে।” ঘটনাটি ঘটেছে পুনেতে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর