CLOVES ASTRO TIPS

ব্যুরো নিউজ, ৪ জুলাই: লবঙ্গতেই হতে পারে হাজার সমস্যার সমাধান। কর্মক্ষেত্রে সাফল্য, আর্থিক অনটন কাটাতে, নেতিবাচক শক্তি দূর করতে, সংসারে সুখ ও আনন্দে ফিরিয়ে আনতে লবঙ্গ খুবই কার্যকর। লবঙ্গের বিশেষ ব্যবহারে কেটে যায় রাহু, কেতুর প্রভাবও।

কনুইয়ের কালচে ভাব দূর করতে এই টিপসগুলি মেনে চলুন

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী বাড়িতে পুজো করার সময় প্রদীপে লবঙ্গ দিয়ে প্রদীপ জ্বালান। এতে বাড়ির নেতিবাচক শক্তি দূর হয়, পজেটিভ শক্তি বৃদ্ধি পায়।

হওয়া কাজ, হয়েও হচ্ছে না। কোনও কাজ দীর্ঘদিন ধরে আটকে রয়েছে, এক্ষেত্রে পানের পাতার মধ্যে লবঙ্গ, এলাচ ও সুপুরি দিয়ে পানের খিলি গণেশকে অর্পণ করুন। এতে বাধা দূর হবে, সুফল পাবেন।

পান্না পড়লে কী কী উপকার পাবেন? কোন রাশির জাতক-জাতিকারা পরতে পারবেন পান্না?

জীবনে সুখ-সমৃদ্ধি ও অর্থ লাভের জন্য লবঙ্গের এই বিশেষ ব্যবহার খুবই কার্যকর। সাতটি গোলমরিচ ও লবঙ্গকে মাথা থেকে ঘুরিয়ে এমন স্থানে ফেলে দিন যেখানে কেউ যাতায়াত করে না। ফেলে দেওয়ার পর আর পেছন ফিরে তাকাবেন না। এতে আর্থিক অনটন দূর হবে।

বাড়িতে ঝগড়া-বিবাদ লেগে থাকলে প্রতি শনিবার কর্পূর ও লবঙ্গ পুড়িয়ে বাড়ির বাইরে রেখে দিন। এর প্রভাবে নেতিবাচক শক্তি  দূর হয় পরিবারে সুখ-শান্তি আসে।

নয়তো শনিবার সন্ধেবেলা ৫টি লবঙ্গ, ৩টি কর্পূর ও ৩টি বড় এলাচ পোড়ান। এর ছাই প্রবেশ দ্বারে ছড়িয়ে দিন বা জলে মিশিয়ে সেই জল ছেটান। এতেও নেতিবাচক শক্তির দূর হয়।

কোষ্ঠিতে রাহু-কেতু অনুকূল পরিস্থিতিতে না থাকলে, প্রতি শনিবার লবঙ্গ দান করুন। নয়তো তা শিবলিঙ্গে অর্পণ করুন। টানা ৪০ টা শনিবার এই উপায় করলে রাহু ও কেতুর কু-প্রভাব দূর হবে।

BJP Helpline

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর