chetla building collapse

ব্যুরো নিউজ, 31 মার্চ, পুস্পিতা বড়াল: গার্ডেনরিচকাণ্ডের পর বিরাটি তারপর চেতলা। সেই একই ছায়া ফিরল আবার। চেতলার একটি পুরনো বাড়ির কার্নিস আচমকা ভেঙে পড়েছে রবিবার ভোরবেলা। তাতে ক্ষতিগ্রস্ত হয়েছে নীচে দাঁড়িয়ে থাকা একটি গাড়ি। তবে কোনও খবর নেই হতাহতের। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে স্থানীয় বাসিন্দাদের মধ্যে।

এবার বাঁকুড়াতে প্রার্থী দিল কুড়মি সমাজ

হঠাৎ বিকট শব্দ

ঘটনাটি ঘটেছে চেতলার ৮২ নম্বর ওয়ার্ডের পরমহংসদেব রোডে। সেখানকার একটি পুরনো বাড়ির কার্নিসের একাংশ ভেঙে পড়ে রবিবার ভোর ৫টা নাগাদ। বিকট শব্দ হয়। বাইরে বেরিয়ে আসেন আশপাশের বাসিন্দারা। বাড়িটি পুরনো হলেও পরিত্যক্ত নয়। লোকজন থাকেন তাতে। অপরদিকে, একটি চার চাকা গাড়ি দাঁড় করানো ছিল ওই বাড়ির নীচেই। স্থানীয় সূত্রে খবর, বাড়ির কার্নিস ভেঙে গাড়িটির উপরে বাড়িটি ভেঙে পড়েছে।

স্বাভাবিক মৃত্যু নাকি ষড়যন্ত্র? গ্যাংস্টার-রাজনীতিবিদের মৃত্যু ঘিরে উঠছে প্রশ্ন

এই প্রসঙ্গে এলাকার এক বাসিন্দা বলেন, ‘‘আমরা পাশেই থাকি। ভোর ৫টা নাগাদ তীব্র শব্দ পাই। আতঙ্কে বাইরে বেরিয়ে আসি। খুব ভয় পেয়েছিলাম। দেখলাম, ওই বাড়ির কার্নিস ভেঙে রাস্তায় পড়েছে। এই রাস্তা দিয়ে অনেক লোকজন যাতায়াত করেন। ভোরবেলায় রাস্তা ফাঁকা ছিল বলে কারও কিছু হয়নি। তবে দিনের অন্য সময়ে হলে আরও বড় দুর্ঘটনা ঘটতে পারত।’’

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর