Before the vote why suddenly in Delhi Sukant-Shubendu?

ব্যুরো নিউজ, ২২ মার্চ: লোকসভা নির্বাচনের দামামা বেজে গেছে। নির্ঘণ্টও ঘোষণা হয়ে গিয়েছে। ইতিমধ্যেই দেদারে প্রচার চালাচ্ছে প্রতিটি রাজনৈতিক দল। এমনকি নিজেদের মাটি শক্ত করতে জোর কদমে মাঠে নেমেছে রাজনৈতিক দলগুলি। একই সঙ্গে লোকসভা কেন্দ্রগুলিতে নিজেদের প্রার্থী নির্ধারণের দিকেও জোর দেওয়া হয়েছে। তৃণমূল ব্রিগেদের সভা থেকেী তাদের ৪২ জন প্রার্থীর নাম ঘোষণা করেছে। এদিকে বাংলায় ৪২ টি আসনের মধ্যে প্রথম দফায় বিজেপি ১৯ জন প্রার্থী দিয়েছে। তবে এখনও বাকি ২৩ টি আসনে প্রার্থী দিতে হবে গেরুয়া শিবিরকে। আর তা নিয়েই রীতিমত ‘চাপে’ বঙ্গ বিজেপি।

কেজরির গ্রেফতারিতে কী বলছেন সমাজকর্মী আন্না হাজারে?

প্রথম দফায় বাংলায় ২০ জন প্রার্থীর নাম ঘোষণা করে বিজেপি। তবে ভোটের টিকিট পেয়েও শেষে সরে দারান এক প্রার্থী। তাই ১৯ জন প্রার্থীই এখনও পর্যন্ত লড়ছেন লোকসভা। এদিকে বিজেপিকে বাংলার মোট ৪২ আসনের মধ্যে এখনও প্রার্থী দিতে হবে ২৩ আসনে। তাই এবার প্রার্থী জট কাটাতে দিল্লির পথে রাজ্যের রাজ্যর বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

Advertisement of Hill 2 Ocean

প্রকাশ্যে এলো Realme 12X মডেলের ডিজাইন-সহ অসাধারণ স্পেসিফিকেশনস! ক্যামেরাও দুর্ধর্ষ! আর কী কী পাবেন?

আগামিকাল অর্থাৎ শনিবারই দিল্লিতে যাচ্ছেন শুভেন্দু অধিকারী ও সুকান্ত মজুমদার। তবে জানা গিয়েছে, দিল্লির উপরমহল থেকেই তাদের দিল্লি যাওয়ার ডাক এসেছে। এরপরেই সোজা দিল্লির উদ্ধেশ্যে বাংলার দুই বিজেপি ‘যোদ্ধা’। জানা গিয়েছে, বাংলায় বেশ কিছু আসনে প্রার্থী দেওয়া নিয়ে তৈরি হয়েছে জটিলতা। তার তা নিয়েই আলোচনা করতে চলেছে বিজেপি। জানা যাচ্ছে, সেই আলোচনার পরেই আগামী শনি ও রবিবার পাওয়া যেতে পারে বিজেপির অন্যান্য প্রার্থীদের নাম। মনে করা হচ্ছে, সেই প্রার্থী তালিকায় থাকতে পারে বড় চমক।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর