barcelona-unstoppable-form-history-steps

ব্যুরো নিউজ, ২৬ সেপ্টেম্বর :বার্সেলোনা এই মরসুমে স্পেনের লিগে নিজেদের অপ্রতিরোধ্য শক্তি হিসেবে প্রতিষ্ঠিত করেছে। তারা মরসুমের প্রথম সাতটি ম্যাচের সব ক’টি জিতে বর্তমানে পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে, পয়েন্ট ২১। রবার্ট লেয়নডস্কির নেতৃত্বে দলের পারফরম্যান্স চোখে পড়ার মতো। দ্বিতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদের থেকে ৪ পয়েন্ট এগিয়ে তারা।

কলকাতা হাই কোর্টের প্রশ্ন:বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য রাজ্যের উদ্যোগ কী?

সাত ম্যাচে সাতটি গোল

বেঙ্গালুরুর তরুণী খুনে অভিযুক্তের ঝুলন্ত দেহ উদ্ধার

সপ্তম ম্যাচে গেটাফেকে হারাতে কিছুটা বেগ পেতে হয়েছে বার্সেলোনাকে। গেটাফে এখনও পর্যন্ত এই মরসুমে একটি ম্যাচও জিততে পারেনি, তাই সমর্থকদের আশা ছিল যে বার্সা বড় ব্যবধানে জিতবে। তবে, ১৯ মিনিটের মাথায় লেয়নডস্কির একমাত্র গোলে ম্যাচ জিতেছে কাতালান ক্লাব। বার্সা গেটাফের গোলের দিকে ১৫টি শট মারলেও, একবারের বেশি ডেভিড সোরিয়াকে পরাস্ত করতে পারেনি তারা।

তৃপ্তি ডিমরির ‘মেরে মেহবুব’ গানে ব্যাপক সমালোচনা

এই ম্যাচে নতুন গোলরক্ষক ইনাকি পেনা মাঠে নামার পরও বার্সেলোনা কিছুটা স্বস্তি পায়। টের স্টেগেনের চোটে তাকে দায়িত্ব নিতে হয় এবং তিনি ভালো খেলেছেন। লেয়নডস্কি চলতি মরসুমে সাত ম্যাচে সাতটি গোল করে দলের আক্রমণভাগে গুরুত্ব বাড়িয়েছেন। সারা মরসুমে বার্সা ২৩টি গোল করেছে এবং ৫টি গোল খেয়েছে।

বার্সেলোনা ২০১৭-১৮ মরসুমের পর আবারও প্রথম সাতটি ম্যাচ জিতেছে। ২০১৩-১৪ মরসুমে তারা প্রথম আটটি ম্যাচ জিতেছিল, যা এখন তাদের সামনে লক্ষ্য। পরবর্তী ম্যাচে জয় পেলে সেই নজিরও স্পর্শ করবে তারা।

শ্রীলঙ্কার নতুন প্রধানমন্ত্রী হলেন শিক্ষাবিদ হরিণী অমরসূর্য

অপরদিকে, ইউরোপা লিগে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের পারফরম্যান্স সন্তোষজনক নয়। এফসি টুয়েন্টের বিরুদ্ধে ১-১ গোলে ড্র করার পর, তাদের কোচ এরিক টেন হ্যাগের বিরুদ্ধে সমালোচনা বেড়েছে। সমর্থকেরা বলছেন, টেন হ্যাগের কারণে দলটির খেলার মান নষ্ট হয়েছে।

অন্যদিকে, ১৬ বছর ৭২ দিন বয়সে আর্সেনালের জ্যাক পর্টার ইংলিশ লিগ কাপে বল্টনের বিরুদ্ধে মাঠে নেমে আর্সেনালের ইতিহাসের কনিষ্ঠতম ফুটবলার হিসেবে নতুন নজির স্থাপন করেছেন, সেস ফাব্রেগাসের রেকর্ড ভেঙে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর