bangladeshi reporter died

ব্যুরো নিউজ,৩০ আগস্ট: রাজনৈতিক কারণে বাংলাদেশ এখন উত্তপ্ত। দেশের এরকম  অবস্থার মধ্যে একটি মহিলা সাংবাদিকের মৃতদেহ উদ্ধার হয়েছে ঢাকার একটি ঝিল থেকে। বাংলাদেশের একটি সংবাদ মাধ্যম জানিয়েছে , মঙ্গলবার গভীর রাতে ওই সাংবাদিকের দেহ ভেসে থাকতে দেখা গিয়েছিল। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন ঢাকার একটি  হাতিরঝিল নামক ঝিলে ওই মহিলা সাংবাদিকের দেহ ভেসে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। মৃত সাংবাদিকের নাম রাহানুমা সারাহ।

বিনা টিকিটে যাত্রীদের থেকে ২০ দিনে ১ কোটি টাকা

“বেঁচে থাকার চেয়ে মৃত্যুই ভালো”

একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে তিনি চাকরি করতেন।মৃত  সাংবাদিকের স্বামী দাবি করেছেন যে তার স্ত্রী আত্মহত্যা করেছেন। তা্র দেহ ভাসতে দেখে একজন পুলিশ রাহানুমা সারাহ কে মেডিকেল কলেজে নিয়ে গেলে চিকিৎসকরা তার পরীক্ষা করে তাকে মৃত বলে জানান । তার স্বামী দাবি করেছেন যে তার স্ত্রী আত্মহত্যা করেছেন ।কিন্তু পুলিশ জানিয়েছে ময়নাতদন্তের রিপোর্ট এলে বোঝা যাবে মৃত্যুর কারণ। মৃত্যুর একদিন আগে ফেসবুকে একটি পোস্ট করেছিলেন সারাহ। সেখানে তিনি ফাহিম ফয়সাল নামে এক ব্যক্তিকে ত্যাগ করেছিলেন ।

বিড়াল আপনার ঘরে বাচ্চা দিয়েছে? তাহলে আপনার এটা হতে চলেছে

লিখেছিলেন “তোমার মতন একজন বন্ধু থাকা খুব সুন্দর , ঈশ্বর তোমাকে আশীর্বাদ করুন , আশা করি শীঘ্রই নিজের স্বপ্ন পূরণ করবে , আমি জানি আমাদের একসঙ্গে অনেক পরিকল্পনা ছিল কিন্তু তা পূরণ হলো না বলে ক্ষমা প্রার্থী । জীবনের সব ক্ষেত্রে ঈশ্বর তোমাকে আশীর্বাদ করুন”।তিনি আরও লেখেন “বেঁচে থাকার চেয়ে মৃত্যুই ভালো”। রাহানুমা সারাহের স্বামী সংবাদ মাধ্যমকে জানিয়েছেন যে তারা দুজনে পরিবারের অমতে বিয়ে করেছিলেন সাত বছর আগে, তাদের মধ্যে কখনো ঝগড়া হয়নি বটে তবে সম্প্রতি স্বামীর কাছ থেকে তিনি বিচ্ছেদ চেয়েছিলেন । তবে দেশের রাজনৈতিক পরিবেশে পরিস্থিতির জন্য তা করা হয়ে ওঠেনি।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর