kolkata news chanle hake photo

ব্যুরো নিউজ,২২ আগস্ট:অগ্নিগর্ভ পরিস্থিতিতে বাংলাদেশের প্রধানমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিয়ে একরকম লুকিয়ে চলে আসেন ভারতে। আর তারপর থেকেই শেখ হাসিনার আশ্রয়স্থল বর্তমানে ভারত।তারপর থেকে একনাগাড়ে বাংলাদেশে চলেছে তান্ডব হামলা। বাংলাদেশে হিন্দুদের উপর একের পর এক আক্রমণ চলেছে, আক্রান্ত হয়েছে হিন্দু পরিবারের সদস্যরা।

যা জেনেছি, পরে বলবো সিলবন্ধ খামে মুখ‍্যমন্ত্রীকে সেই তথ্য পাঠাচ্ছেন রাজ‍্যপাল

ভারত বিরোধী মন্তব্য বাংলাদেশের হ‍্যাকারদের:

কি চলছে বাংলায়?সিবিআই জেরার মধ্যেই সন্দীপকে নতুন দায়িত্ব মমতার,ফের অধ‍্যক্ষ বদল আরজি করে

বাংলাদেশে হাসিনা সরকারের পতনের পর থেকেই ভারতবিদ্বেষী প্রচার চরমে উঠেছে। সম্প্রতি ঘূর্ণাবর্তের জন্য পাহাড়ি এলাকায় প্রবল বর্ষণের জেরে বাংলাদেশের সমভূমি বন্যা কবলিত হয়ে পড়েছে। এই প্লাবনের জন্য সে দেশের ভারতবিদ্বেষী গোষ্ঠী ভারতকেই দায়ী করতে শুরু করেছে। আর এর মধ্যেই কলকাতার সংবাদ মাধ্যমের উপরে বাংলাদেশি হ্যাকাররা প্রথমবার হামলা চালিয়েছে। জানা গিয়েছে, বুধবার রাতে কলকাতার এক নিউজ চ্যানেলের ওয়েবসাইট হ্যাক করা হয়েছে বলে সংশ্লিষ্ট সংবাদ মাধ্যমের দাবি। পাশাপাশি বাংলাদেশি হ্যাকাররা ওই চ্যানেল ধ্বংস করে দেওয়ার হুমকিও দিয়েছে। এমনটাই স্বীকার করেছে সে দেশের সংবাদমাধ্যম।

High Court: সংবাদমাধ্যমে নিষেধাজ্ঞা জারির আর্জি সন্দীপের, জবাবে কি জানালো হাইকোর্ট?

জানা গিয়েছে, বুধবার গভীর রাতে বাংলাদেশি হ্যাকাররা কলকাতার ওই বাংলা নিউজ চ্যানেলের ওয়েবসাইটের হোম পেজ বদলে দেয়। বাংলাদেশী হ্যাকারদের দাবি, বাংলাদেশের বন্যা নিয়ে ওই ওয়েবসাইটটি বিদ্রুপ করায় হ্যাক করা হয়েছে। এরপর আরো কিছু বললে নিউজ চ্যানেলটি দখল করে ধ্বংস করে দেওয়া হবে। ভারত সম্পর্কে বহুবিদ্বেষ মূলক শব্দ সেখানে লেখা হয়েছে। যদিও কিছুক্ষণের মধ্যেই ওই নিউজ চ্যানেলের ওয়েবসাইটটি স্বাভাবিক অবস্থায় ফিরে আসে। সকাল থেকে সাইটটি দেখতে কোনো অসুবিধা হয়নি বলেই জানা যাচ্ছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর