allegation of extortion against trinomul councillor

ব্যুরো নিউজ ২৭ সেপ্টেম্বর: কলকাতা পুরসভার ১২৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর ছন্দা সরকারের বিরুদ্ধে তোলা চাওয়ার অভিযোগ তুলেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সম্প্রতি, সামাজিক মাধ্যমে প্রকাশিত একটি ভিডিয়োতে দেখা যায়, ছন্দা একজন প্রোমোটারের সঙ্গে জমি সংক্রান্ত আলোচনা করছেন। শুভেন্দুর দাবি, এই ভিডিয়োতে ছন্দাকে টাকা চাইতে শোনা গেছে। তিনি বলেন, “ঘনশ্রী (পুর্ববর্তী কাউন্সিলর) কত টাকা নিতেন?” এর উত্তরে কেউ জানান, “স্কোয়্যার ফুট হিসাবে ১৫০ টাকা।” এরপর ছন্দাকে বলতে শোনা যায়, “আমাকে ৮০ টাকা করে দিলেই হবে। তোমরা কাজ কর।” পরে, উভয় পক্ষের মধ্যে এক লাখ টাকার ‘চুক্তি’ হয়।

আপনি কি একটুতেই রেগে যান ? এই নিয়মগুলি মানুন অব্যশই

কি বললেন শুভেন্দু ?

ভিডিয়োর সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন ছন্দা। তিনি বলেন, “শুভেন্দু জানাক, তিনি কোথা থেকে এই ভিডিয়ো পেয়েছেন।” পাশাপাশি, মানহানির মামলা করার হুঁশিয়ারিও দিয়েছেন। তিনি জানান, দলের সঙ্গে আলোচনা করেই পরবর্তী পদক্ষেপ করবেন। শুভেন্দুকে চ্যালেঞ্জ ছুঁড়ে তিনি বলেন, যদি সাহস থাকে, যিনি ভিডিয়ো করেছেন, তাঁর নাম প্রকাশ্যে আনুক।শুভেন্দু সংবাদমাধ্যমের সামনে ওই ভিডিয়ো দেখিয়ে আবার দাবি করেন, “তৃণমূল মানেই চোর। কোনও পরিবর্তন হয়নি।

বাংলাদেশে হিন্দুদের উপর অত্যাচারের বিরুদ্ধে প্রতিবাদঃকানপুরে বিশ্ব হিন্দু পরিষদের কর্মসূচি

” উল্লেখ্য, ১২৫ নম্বর ওয়ার্ডটি ১৬ নম্বর বরোর অংশ এবং পশ্চিম বড়িশা, দক্ষিণ বেহালা রোড ও ঠাকুরপুকুরের কিছু এলাকা নিয়ে গঠিত। ২০২১ সাল পর্যন্ত এই ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন তৃণমূলের ঘনশ্রী বাগ। পরে এই ওয়ার্ড মহিলা সংরক্ষিত হওয়ায়, তৃণমূল ২০২১ সালের পুরসভা নির্বাচনে ছন্দাকে প্রার্থী করে। প্রথমবার ভোটে জিতে তিনি জয় পান।এই ঘটনার পর রাজনৈতিক উত্তেজনা আরও বাড়বে বলেই মনে হচ্ছে। ছন্দার বিরুদ্ধে ওঠা অভিযোগ এবং শুভেন্দুর বক্তব্য নিয়ে রাজনৈতিক মঞ্চে বিতর্ক চলবে, এটাই প্রত্যাশিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর