Administration initiatives to stop criminal activities

ব্যুরো নিউজ, ২৫ ফেব্রুয়ারি: দিনে দিনে বাড়ছে চুরি, ছিন্তাইয়ের মতো কাজ-কর্ম। তাই এবার অপরাধমূলক কার্যকলাপ বন্ধ করতে উদ্যোগ নিল প্রশাসন।

বালুরঘাট পতিরাম ও হিলি থানা এলাকার বিভিন্ন গ্রাম পঞ্চায়েতে অসামাজিক ও অপরাধমূলক কার্যকলাপ রুখতে সোলার লাইট ও সিসিটিভি বসানোর সিদ্ধান্ত নিয়েছে মহুকুমা পুলিশ প্রশাসন। গ্রামের পাহাড়ার কাজের জন্যও বিশেষ ভাবনা-চিন্তা করছে পুলিশ। সেই মতো মহকুমা পুলিশ এই বিষয়ে কথা বলেছেন বালুরঘাট পঞ্চায়েত সমিতির সভাপতি অরুপ সরকারের সঙ্গে। এমনকি পঞ্চায়েত গুলির সঙ্গেও আলোচনা করেছেন পঞ্চায়েত সমিতির সভাপতি। জানা গিয়েছে, কাজ সব ঠিকঠাক এগোলে পুজোর আগেই সিসিটিভি ও সোলার লাইট বসানো হবে এলাকায়। 

Advertisement of Hill 2 Ocean

সন্দেশখালি কাণ্ড: ফের জন রোষের মুখে অজিত | পালানোর পথ কই?

বালুরঘাট পঞ্চায়েত সমিতির অন্তর্গত জলঘর, বোয়ালদের, ডাঙ্গা, চক ভৃগু, ভাটপাড়া, চেঙ্গিসপুর ও অমৃত খন্ড গ্রাম পঞ্চায়েতে দিনে দিনে বেরেই চলেছে ক্রাইম। পরিসংখ্যান অনুযায়ী, বালুরঘাট থানা এলাকাতেই ২০২২ সালের তুলনায় ২০২৩ সালে চুরি-ছিন্তাইয়ের ঘটনা বেড়েছে প্রায় দেড় গুন।  এছাড়াও অন্যান্য অপরাধমূলক ঘটনাও বেড়েছে অনেকটাই।

মহকুমা পুলিস আধিকারিকের সঙ্গে বালুরঘাট পঞ্চায়েত সমিতির সভাপতি অরুপ সরকারের সঙ্গে এই বিষয়ে প্রথম পর্যায়ের মিটিং হয়েছে। পাশাপাশি পঞ্চায়েত গুলির সঙ্গে প্রথম দফার বৈঠক সেরেছেন পঞ্চায়েত সমিতির সভাপতি। কয়েক মাসের মধ্যেই বেশ কিছু জায়গায় সিসিটিভি বসিয়ে নজরদারি বাড়ানো হবে বলে জানা গিয়েছে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর