Abhijit Ganguly

ব্যুরো নিউজ, ৯ জুন: নরেন্দ্র মোদীর শপথ গ্রহনের পাশাপাশি আজ মন্ত্রিসভারও শপথ গ্রহণ। আর মোদীর নয়া মন্ত্রীসভা নিয়েও দীর্ঘ চর্চা। কে কে থাকছেন সেই মন্ত্রিসভায় তা নিয়ে তুঙ্গে আলোচনা। তবে এনডিএ জোটের শরিক দলের একাধিক দাবি সামনে আসায় মনে করা হচ্ছিল এবার মোদীর ক্যাবিনেটে বাংলার মুখ কমতে পারে। আর বাংলা থেকে মোদী ক্যাবিনেটে কারা কারা জায়গা পাবেন সে নিয়েও অনেক নাম সামনে আসে।

বেশি লিড পাননি সুদীপ বন্দ্যোপাধ্যায়, পদত্যাগ করতে চান কাউন্সিলর

এদিকে তমলুকের বিজেপি প্রার্থী তথা কলকাতা হাইকোর্টের প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নামও শোনা যায়। আর সেই জল্পনা উস্কে দিয়ে আজ সকালেই দিল্লির উদ্দেশ্যে রওনা দেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। এরপর থেকেও জোর শোরগোল। বিচারপতির পদ থেকে ইস্তফা দিয়ে রাজনীতিতে পা রাখেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। এরপর তাঁর ভোটে লড়া নিয়েও বহু জল্পনা তৈরি হয়। অবশেষে সদ্য সমাপ্ত লোকসভা নির্বাচনে তম্লুকের জয়ী প্রার্থী তিনি। তারপর থেকেই মোদী ক্যাবিনেটে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নামও উঠে আসতে থাকে।

BJP Helpline

এর পাশাপাশি বাংলা থেকে শান্তনু ঠাকুরের নামও চর্চায় উঠে আসে। জাহাজ প্রতিমন্ত্রী ছিলেন শান্তনু ঠাকুর। আর এবারের নির্বাচনেও জয়ী প্রার্থী। ফলে তিনিও ‘মোদীর মন্ত্রকে’ থাকেন কি না তা নিয়েও বহু আলোচনা। তবে এই সব প্রশ্নের উত্তর মিলবে আজই।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর