katrina-kaif-security-issues-vicky-kaushal-support

ব্যুরো নিউজ,১৯ সেপ্টেম্বর:ক্যাটরিনা কাইফের সৌন্দর্যে কুপোকাত হন কোটি কোটি অনুরাগী। কিন্তু তিনি নিজেই নাকি তার চেহারা নিয়ে নিরাপত্তাহীনতায় ভোগেন। সম্প্রতি, অভিনেত্রী নিজেই এই স্বীকারোক্তি করেছেন। ক্যাটরিনা জানিয়েছেন, যখনই তিনি নিজের সৌন্দর্য নিয়ে দ্বিধাগ্রস্ত হন, তখনই স্বামী ভিকি কৌশলের কাছে এ বিষয়ে প্রশ্ন করতে শুরু করেন।

দিল্লির মেট্রোয় শিনচ্যানে গলা নকল করে এক তরুণী তার মায়ের সঙ্গে হাস্যকর কথোপকথন

‘কফি উইথ করণ’ শো

তিনি বলেন, “কখনো কখনো আমি ভিকির সঙ্গে বসে গল্প করছি অথবা কোথাও যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছি। সে সময় আমি বার বার তাকে জিজ্ঞেস করি, ‘কেমন দেখাচ্ছে?’” অভিনেত্রী জানান, নিজের চেহারা নিয়ে তিনি উদ্বিগ্ন থাকেন এবং কখনও কখনও ভিকিকে বলেন, “আমাকে দেখতে ভাল লাগছে না। আমি বোধহয় মোটা হয়ে গেছি এবং এই পোশাকে আমি স্বাচ্ছন্দ্য বোধ করছি না।”ভিকি তখন ক্যাটরিনাকে শান্ত করতে বলেন, “তুমি সবসময় তো বলো, নিজের মতো নিজেকে গ্রহণ করো।তোমাকে যেমন দেখতে লাগছে, সেটাই যথেষ্ট।” ভিকির এই কথাগুলোই ক্যাটরিনার জন্য অনুপ্রেরণা জোগায় এবং তাকে আত্মবিশ্বাসী করে তোলে।

সোশ্যাল মিডিয়ায় সৌরভ গঙ্গোপাধ্যায়কে হেনস্তা , ইনফ্লুয়েন্সারের বিরুদ্ধে আইনি পদক্ষেপের দাবি

এছাড়া, ক্যাটরিনা জানিয়েছেন, ভিকির এই সমর্থন তার প্রসাধনী ব্র্যান্ডকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করেছে। ২০১৯ থেকে উদ্যোক্তা হিসেবে ক্যারিয়ার শুরু করে ক্যাটরিনা। তার ব্র্যান্ডকে ভীষণ জনপ্রিয়তা দিয়েছেন এবং ব্যবসার জন্য একাধিক অ্যাওয়ার্ডও জিতেছেন তিনি।প্রসঙ্গত ভিকি ও ক্যাটরিনার প্রেমের সূত্রপাত ঘটে জোয়া আখতারের বাড়িতে। করণ জোহরের ‘কফি উইথ করণ’ শোয়ের একটি পর্বে ক্যাটরিনা জানিয়েছিলেন, তিনি ভিকিকে সহ-অভিনেতা হিসেবে দেখতে চান। এরপর, ২০২১ সালের ডিসেম্বরে তাদের বিয়ে হয়। ক্যাটরিনার জীবনের এই প্রেম ও সম্পর্কের গল্প তাকে আরও উজ্জীবিত করে তুলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর