viral-video-birthday-celebration-with-snakes

ব্যুরো নিউজ,১৭ সেপ্টেম্বর :অনেকেই তাদের প্রিয় পোষ্য, সারমেয় বা মার্জারের সাথে জন্মদিন উদ্‌যাপন করতে পছন্দ করেন। কেক, বেলুন এবং পোষ্যের সাথে আনন্দময় সময় কাটানো এই দিনটির বিশেষত্ব বাড়িয়ে তোলে। তবে, এক বিশেষ ঘটনা ঘটেছে আমেরিকার বাসিন্দা জে ব্রুয়ারের জন্মদিনে। তার জন্মদিনে কোনও বন্ধু বা পরিবারের সদস্যকে আমন্ত্রণ জানানো হয়নি। পরিবর্তে, তার অতিথি ছিল বিশালাকৃতির কয়েকটি সরীসৃপ।আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।( যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি  ইভিএম নিউজ)।

ঘুমের সমস্যা ও ভিটামিন অভাব: আপনার রাতের অস্বস্তির কারণ কি?

সাপের পার্টি

বারবার খিদে পায়? অতিরিক্ত খিদে নিয়ন্ত্রণে রাখার টিপস

জে ব্রুয়ারের জন্মদিনে সাপের মধ্যে শুয়ে কাটানো দৃশ্য সম্প্রতি একটি ভিডিওতে ধরা পড়েছে, যা ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, ব্রুয়ার বিশাল বিশাল অজগরের সঙ্গে শুয়ে রয়েছেন। সাপগুলি এত বড় এবং স্বাস্থ্যবান ছিল যে, তাদের আলাদা করে চেনা কঠিন। ব্রুয়ারের সামাজিক মিডিয়া উপস্থিতি পরিচিত পশুপ্রেমী ও বন্যপ্রাণী সংরক্ষক হিসেবে, এবং তার অনেক ভিডিওতে তাকে ভীতিকর সাপের সঙ্গে দেখা যায়।

ভারতীয় রেলের সিস্টেমে পরিবর্তন| না জানলে পড়তে পারেন সমস্যায়

সাম্প্রতিক ভিডিওতে, ব্রুয়ারের সাপের সঙ্গে শোয়ার দৃশ্য অনেকেই ‘সাপের পার্টি’ হিসেবে উল্লেখ করেছেন। ভিডিওটি নেটমাধ্যমে ব্যাপক সাড়া ফেলেছে এবং অনেক নেটাগরিক তার এই অনন্য জন্মদিন উদ্‌যাপনে চমকিত হয়েছেন। ভিডিওটি দেখে নানা প্রতিক্রিয়া প্রকাশ করেছেন দর্শকরা, যা তার জন্মদিনের বিশেষত্ব আরও বাড়িয়ে দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর