Iman birthday celebration husband

ব্যুরো নিউজ,১৬ সেপ্টেম্বর :১৩ সেপ্টেম্বর ছিল গায়িকা ইমন চক্রবর্তীর জন্মদিন। কিন্তু সেই বিশেষ দিনে তেমন কোনো উদ্‌যাপন হয়নি। ইমন সারেগামাপা-এর সেটে সতীর্থদের সঙ্গে শুটিং করেই দিনটি কাটিয়েছেন। এই বছর জন্মদিন পালনের প্রতি তার বিশেষ আগ্রহ ছিল না, কারণ শহরের পরিস্থিতি একেবারেই সুষ্ঠু ছিল না। রাজ্যে চলছে আন্দোলন আর মিছিল, যা শহরের জনজীবনকে প্রভাবিত করেছে। আন্দোলনের এই উত্তাল পরিস্থিতির মধ্যে ইমন তেমন কিছু উদ্‌যাপন করেননি।

কলকাতার পুজোয় ঝুলন গোস্বামীর সৌন্দর্য: ক্রিকেটের প্রতি নতুন শ্রদ্ধার ভাবনা

শান্তির পাহাড়ে আনন্দের উন্মোচন

তবে জন্মদিনের পর, ইমন এবং তার স্বামী নীলাঞ্জন ঘোষ কিছু দিন পহেলগাঁওয়ে ভ্রমণে বেরিয়েছেন। কাশ্মীরের এই সুন্দর জায়গায় পৌঁছে ইমন এবং নীলাঞ্জনের আনন্দ প্রকাশ পাচ্ছে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবিগুলোতে। ছবিগুলিতে দেখা যাচ্ছে, তারা পাহাড়ি রাস্তায় ঘোড়ার পিঠে চড়ছেন, সবুজ প্রকৃতির সৌন্দর্য উপভোগ করছেন, এবং বরফে ঢাকা পাহাড়ের দৃশ্যের মুগ্ধতায় বিভোর।

নতুন প্রযুক্তিতে জাতীয় সড়কে যানবাহন ত্রুটি ধরা হবে সোজা পথে!

প্রতিবছরই ইমনের ছাত্রছাত্রীরা তার জন্মদিনে বিশেষ কিছু আয়োজন করে থাকে। তবে এ বছর অস্থিরতার কারণে ইমন তাদের বলেছিলেন, ‘কিছু করতে হলে অল্পের মধ্যে করতে বলেছি’।ক্লাসে তার ছাত্ররা গান ও কবিতার মাধ্যমে তাকে চমকে দিয়েছে।এখন ইমন সঙ্গীতের রিয়্যালিটি শো ‘সারেগামাপা’-এর বিচারকের দায়িত্ব পালন করছেন, যেখানে তার সহ বিচারকরা হলেন শান্তনু মৈত্র, কৌশিকী চক্রবর্তী, ইন্দ্রদীপ দাশগুপ্ত, রাঘব চট্টোপাধ্যায়, জোজো প্রমুখ। সঞ্চালক আবীর চট্টোপাধ্যায়। সম্প্রতি, তার জন্মদিন উপলক্ষে শো-এর সেটে সকলেই মিলিত হয়ে খাওয়াদাওয়া করেছেন এবং সেই মুহূর্তের ছবি ইমন সমাজমাধ্যমে শেয়ার করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর