stree 2 movie

ব্যুরো নিউজ,২৬ আগস্ট: দেশের ৭৮ তম স্বাধীনতা দিবসের দিনে সিনেমা হলে রিলিজ করেছিল “স্ত্রী ২” সিনেমাটি। দেশ জুড়ে তখন চলছে প্রতিবাদ। মহিলাদের স্বাধীনতার প্রতিবাদ। প্রশ্নের মুখে নারীদের স্বাধীনতা , নারীদের অবস্থান এবং অধিকার। আরজিকর কাণ্ডে তরুণী চিকিৎসককে ধর্ষণ এবং খুনের ঘটনার বিরুদ্ধে গর্জে উঠেছিল গোটা দেশ আর সেই প্রেক্ষাপটের মাঝে প্রেক্ষাগৃহে এসেছিল “স্ত্রী ২” মুভিটি। সকলের মুখে মুখে যখন নারীর স্বাধীনতার প্রশ্ন এইরকম সময়ে কাকতালীয়ভাবে মুক্তি পেল “স্ত্রী ২” এবং অদ্ভুতভাবে সিনেমার গল্পের সাথে সাম্প্রতিক আরজিকর ঘটনা মিলেও গেল। ১৪ই আগস্ট স্বাধীনতা দিবসের আগের দিন কলকাতা শহরের নারীরা রাত দখল করল এবং এই কলকাতা একটি অন্য কলকাতার সাক্ষী হয়ে রইল গোটা বিশ্বের কাছে। কলকাতার রাজপথ জুড়ে আট থেকে আশি শুধু মহিলারাই নন পুরুষরাও পর্যন্ত রাত দখলে শামিল হন। আশ্চর্যজনকভাবে “স্ত্রী ২”ক্লাইম্যাক্স যেন এই ছবিরই প্রতিফলন।

জন্মাষ্টমীতে নিবেদন করুন গোপালের প্রিয় ভোগগুলি

গোটা বিশ্বে ব্যবসা করেছে ৫০৫ কোটি টাকা

“স্ত্রী ২” সিনেমাটিতে পুরুষ ভূত “সরকাটে” অর্থাৎ  “স্কন্ধকাটা” কায়েম করেছিল পুরুষতন্ত্রের বেড়াজাল আর সেই সারকাটের কায়েম করা পুরুষতন্ত্রের নাগপাশ এর শিকল ভেঙে চান্দেরি গ্রামের মহিলারা দলে দলে বেরিয়ে এসেছে লাল শাড়ি পড়ে। অর্থাৎ তারা পুরুষতন্ত্রের শাসন মানবে না। দরজার তালা শিকল সব ভেঙ্গে তারা পথে নামল স্ত্রী বন্দনায়।

ঝাড়গ্রামে অন্ত:সত্তা হাতিকে পুড়িয়ে মারার কি প্রতিশোধ নিচ্ছে তার পরিবার?

১৫ ই আগস্ট মুক্তি পাওয়া সিনেমা “স্ত্রী ২”ভারতে আয় করেছে ৪২৬ কোটি টাকা। এবং গোটা বিশ্বে ব্যবসা করেছে ৫০৫ কোটি টাকা। এই সিনেমায় অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর , রাজকুমার রাও। বক্স অফিসে “স্ত্রী ২”অসাধারণ সাফল্য অর্জন করেছে। রবিবার এই সিনেমাটি নতুন মাইলস্টোন ছুঁয়ে রেকর্ড গড়লো। ছবিটি তৈরি করতে খরচ হয়েছে মাত্র ৫০ কোটি টাকা কিন্তু ছবিটি ১০ দিনেই ৫০০ কোটি  পার করে ফেলেছে। অমর কৌশিক পরিচালিত”স্ত্রী ২” মুভিটি। সিনেমাতে অসাধারণ অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর ,রাজকুমার রাও এছাড়াও নজর করা অভিনয়ের জন্য প্রশংসিত হচ্ছেন পঙ্কজ ত্রিপাঠী ,অভিষেক বন্দ্যোপাধ্যায়। মাত্র ১০ দিনে ৫০০ কোটি টাকার ব্যবসা করা হিন্দি সিনেমার বলয়ের ক্ষেত্রে কিন্তু একটি রেকর্ড ব্যবসা। মুভিটির মূল গল্প হচ্ছে পুরুষতন্ত্রের বিরুদ্ধে মহিলাদের লড়াই। সেটা এখনকার পরিবেশের সঙ্গে মানানসই।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর