rg kar case cbi update photo

ব্যুরো নিউজ,১৭ আগস্ট:কলকাতা হাইকোর্টের নির্দেশে আরজি করে মহিলা চিকিৎসককে খুন, ধর্ষণের ঘটনায় তদন্তের দায়িত্ব নিয়েছে সিবিআই। তারপর থেকেই জোরদার তদন্ত শুরু হয়েছে। একের পর এক ব্যক্তিকে জেরা করা শুরু হয়েছে। ইতিমধ্যে ম্যারাথন জেরা চলছে আরজি করের প্রাক্তন বিতর্কিত প্রিন্সিপাল সন্দীপ ঘোষকে। এর মধ্যেই সিবিআই অফিসাররা নির্যাতিতা তরুনীর বাবার সঙ্গে দেখা করে কথা বলেছেন। আর সিবিআই অফিসারদের কাছেই মৃতার বাবা নিজের সন্দেহের কথা জানিয়েছেন।

RG Kar case:মুখ খুললেই ট্রান্সফার?একধাক্কায় ৪৩ চিকিৎসক বদলির নির্দেশ, মমতার নিন্দায় সরব সংগঠন

সিবিআইয়ের কাছে কি বললেন নির্যাতিতার বাবা?

আরজি কর এফেক্ট তৃণমূলে?মিডিয়া ম‍্যানেজমেন্ট থেকে বহু দূরে অভিষেকের দপ্তর!

রিপোর্ট অনুযায়ী জানা যাচ্ছে, নির্যাতিতা চিকিৎসকের বাবা সিবিআই এর কাছে নাকি দাবি করেছেন, মেয়ের খুনের ঘটনায় তারই সহকর্মী চিকিৎসকরা জড়িত থাকতে পারেন। ডিউটিতে থাকাকালীন রাতে সাত ঘণ্টায় তার মেয়েকে কেউ একবারও ডাকেনি। তার সহকর্মী বা হাসপাতালের কেউ তার খোঁজ নেয়নি। এই বিষয়টি সন্দেহজনক লাগছে বলে সিবিআইকে জানান মৃতার বাবা। সিবিআই অফিসারদের সঙ্গে কথা বলার পর নির্যাতিতার বাবা সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, সিবিআই অফিসারদের সঙ্গে যা কথা হয়েছে তা প্রকাশ্যে আনা ঠিক নয়। মামলার সঙ্গে জড়িত কোনো প্রশ্নের উত্তর দিতে পারব না। তবে সিবিআই আশ্বাস দিয়েছে দোষীদের অবিলম্বে গ্রেপ্তার করা হবে।

Rg kar case:”এদের সঙ্গে দেখা হলে ডাক্তার বোনটির আত্মা কষ্ট পেতো”আপসহীন লড়াইয়ে শুভেন্দু

রিপোর্ট থেকে আরো জানা যাচ্ছে, সিবিআইকে নির্যাতিতা চিকিৎসকের বাবা এও নাকি বলেছেন, তার মেয়ে সকাল ৮ঃ১০ নাগাদ হাসপাতালের উদ্দেশ্যে রওনা দেন।ওপিডিতে ডিউটি ছিল। শেষবারের মতো মাকে ফোন করেছিলেন রাত ১১টা ১৫ মিনিটে। যখন সকালে ওর মা ফোন করার চেষ্টা করেছিল ওকে, তখন রিং বেজে গেলেও ফোন তোলেনি কেউ। এখন জানি ততক্ষণে আমার মেয়ে মারা গিয়েছিল। হাসপাতালে আমার মেয়ে এমনিতেই বহু সমস্যার সম্মুখীন হত। তাই গোটা ডিপার্টমেন্টকেই সন্দেহ করি আমি। জানা যাচ্ছে, এই ঘটনায় জড়িত থাকতে পারে এরকম ব্যক্তিদের নাম ধরে ধরে নির্যাতিতার বাবা নাকি সিবিআইকে জানিয়েছেন। সূত্র মারফত তেমনটাই জানা যাচ্ছে। পাশাপাশি, তিনি যে মুখ্যমন্ত্রীর দেওয়া ক্ষতিপূরণ নিতে অস্বীকার করেছেন, তাও জানান।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর