ব্যুরো নিউজ,১৫ আগস্ট: অবশেষে দীর্ঘ জল্পনার অবসান ঘটিয়ে বাজারে এলো 2025 রয়্যাল এনফিল্ড ক্লাসিক ৩৫০। আগামী ১ সেপ্টেম্বর,২০২৪ লঞ্চ করা হচ্ছে এই মোটরসাইকেলটি। রয়েল এনফিল্ড মোটরসাইকেল ভীষণই জনপ্রিয় একটি মোটরসাইকেল। এখনো পর্যন্ত এই মডেলের মোটরসাইকেলের দাম ঘোষণা করা হয়নি , তবে আপডেটেড এই মডেলটির যাবতীয় ফিচারস এবং স্পেসিফিকেশন প্রকাশ করেছে কোম্পানি।

Paris Olympics :বাবা ক্রিকেটার। ছেলে দুটি সোনার পদক জিতলেন প্যারিস অলিম্পিকে

নিউ আপডেটেড Royal এনফিল্ড ক্লাসিক ৩৫০, এর নতুনত্ব

২০২১ সালে অনেক আপডেট সহ রয়াল এনফিল্ড ক্লাসিক ৩৫০ বাজারে লঞ্চ করেছিল। এবছর আবার রয়েল এনফিল্ড ক্লাসিক ৩৫০ আপডেটেড হলো। এই নতুন আপডেটেড মডেলটিতে একটি নতুন এলইডি হেড ল্যাম্প ও টেল লাইট দেওয়া হয়েছে। একটি ইউএসবি চার্জিং পোর্ট দেয়া হয়েছে। কয়েকটি ভেরিয়েন্টে এডজাস্টেবল লিভার এবং নতুন ইনস্ট্রুমেন্ট কনসোল লাগানো হয়েছে। এবারে নতুন রয়েল এনফিল্ড ক্লাসিক ৩৫০ কিন্তু একাধিক কালার অপশন এর সাথে হাজির হয়েছে। তার মধ্যে ম্যাড্রাস রেড , কম্যান্ডো স্যান্ড এবং ব্ল্যাক , যোধপুর ব্লু , কন্ট্রাস্ট ক্রোমসহ ডার্ক গ্রীন ইত্যাদি।

স্বাধীনতা দিবসের দিনও সোনার দাম ঊর্ধমুখী। রুপোর দাম ও দৌড়ে পিছিয়ে নেই

উপরে উক্ত পরিবর্তনগুলো ছাড়া নতুন আপডেটেড রয়াল এনফিল্ড ক্লাসিক ৩৫০ এর আর কোন বদল হয়নি। আগে যেরকম একটি টুইন ডাউন টিউন ফ্রেমের ওপর ভিত্তি করে ছিল এবারেও সেরকমই আছে। আগেকার মতোই এটি ৩৪৯ সিসি জে সিরিজ সিঙ্গেল সিলিন্ডার এয়ার কুলার ইঞ্জিন আছে। মোটরসাইকেলটির গতি বাড়ানোর সাহায্য করবে ফাইভ স্পিড গিয়ার বক্স।
নতুন এই মোটর বাইকটিতে রয়েছে ৪১ মিনিট কপি ফ্রন্ট ফর্ক সিক্স স্টেপ এডজাস্টেবল টুইন সক রিয়ার অ্যাবসারভার। নতুন রয়েল এনফিল্ড ক্লাসিক ৩৫০ মডেলের দাম জানতে পারা যাবে এক সেপ্টেম্বর ২০২৪।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর