Mystery increase in RG Kar Case

ব্যুরো নিউজ,১০ আগস্ট: আরজি কর হাসপাতালে সেমিনার রুম থেকে চিকিৎসক ছাত্রীর অর্ধনগ্ন মৃতদেহ উদ্ধার হয়। ময়নাতদন্তের প্রাইমারি রিপোর্টে খুন ধর্ষণের ইঙ্গিত পাওয়া গিয়েছে। শুরু হয়ে গিয়েছে চাপান উতোর। একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে। পুলিশের হাতে প্রথম যিনি গ্রেপ্তার হয়েছেন, সেই সঞ্জয় রায়কে

RG Kar Doctor’s Death:আরজি কর হাসপাতালে চিকিৎসক মৃত্যুর ঘটনায় ধৃত ১, তদন্তে হোমিসাইড শাখা

কার মদতে হাসপাতালে অবাধ বিচরণ ধৃতের?

কে এই সঞ্জয় রায়? হাসপাতালের সঙ্গে সরাসরিভাবে যুক্ত নন। হাসপাতালের স্টাফ নন, অথচ আরজি করে এক প্রান্ত থেকে আরেক প্রান্তে তার অবাধ যাতায়াত ছিল। এমনও শোনা যায়, আরজিকর হাসপাতালের মধ্যে রোগী ভর্তি থেকে শুরু করে বিভিন্ন সমস্যার সমাধান নাকি এই সঞ্জয় দ্রুত করে দিতে পারতেন। আর এখানেই উঠে যাচ্ছে বহু প্রশ্ন। যা রহস্যের জন্ম দিচ্ছে। এক ছাত্রের কথায়, ঐ ব্যক্তি হাসপাতালে ওয়েলফেয়ারের কাজ করতেন। আরজি করে কর্মরত সিকিউরিটি গার্ডদের সঞ্জয় রায় প্রসঙ্গে প্রশ্ন করা হলে তারা যথেষ্ট অস্বস্তিতে পড়ছেন। উত্তর বা জবাব এড়িয়ে যেতে চাইছেন।

Indo Bangladesh border: হিন্দু সেজে ভারতে ঢোকার ব্লু প্রিন্ট জঙ্গিদের, সীমান্তে জারি হাই অ্যালার্ট

তাহলে কি সঞ্জয় রায়ের মাথায় কোনো বড় মাপের দাদার হাত রয়েছে? কোন রাঘববোয়ালের যোগসাজশে সঞ্জয়ের আরজি করে এতটাই দাপট? কারণ যিনি সরকারি হাসপাতালের কর্মী নন, তিনি আরজিকরের প্ল‍্যাটিনাম জুবিলী বিল্ডিংয়ের মত এলাকায় পৌঁছন কিভাবে? যা নিয়ে ইতিমধ্যেই কলকাতা পুলিশও তদন্ত শুরু করেছে। ইতিমধ্যে কলকাতা পুলিশ স্পেশ‍্যাল ইনভেস্টিগেশন টীম তৈরি করেছে। সঞ্জয় রায় নামে ব্যক্তিকে গ্রেপ্তার করার পর প্রশ্ন উঠে গিয়েছে, তিনি কর্মী না হয়েও প্ল্যাটিনাম জুবিলী বিল্ডিং এর কাছে পৌঁছে গেলেন কিভাবে? যা তদন্তকারীদের মধ্যে একের পর এক প্রশ্ন তৈরি করছে। কারণ পুলিশ রাতে প্ল‍্যাটিনাম জুবিলী বিল্ডিং এর কাছ থেকেই সঞ্জয়কে আটক করে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর