21st July, Trinamool, Dance,

ব্যুরো নিউজ, ২৩ জুলাই: একুশে জুলাই তৃণমূলের শহীদ দিবস। স্বাভাবিকভাবেই শহীদদের প্রতি শ্রদ্ধা জানানোর দিন। কিন্তু যারা একুশে জুলাই এর শহীদ দিবসের মঞ্চে দলীয় নেতৃত্ব মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায় এর বক্তব্য শুনতে যাচ্ছেন, তারা বাসে তুলে নিচ্ছেন সাউন্ড সিস্টেম। আর তার সঙ্গেই থাকছে নাচ গান। নাচ গানের জন্য আবার নৃত্যশিল্পী নিয়ে আসা হয়েছে। আর সেই নাচ গানের তালে তালে কোমর দুলিয়ে হাত-পা দুলিয়ে দুর্দান্ত নাচতে শুরু করেছেন তৃণমূল নেতাকর্মীরা।

একী বললেন মমতা?সারে জাহা সে আচ্ছা.. ভিডিও পোষ্ট করে কটাক্ষ বিজেপির

শহীদ দিবসে যাওয়ার পথে কী করলেন তৃণমূল নেতাকর্মীরা

হ্যাঁ, এরকমটাই অভিযোগ উঠেছে। উত্তর ২৪ পরগনার হাড়োয়া ব্লকের কুলটিতে বাসে করে ধর্মতলার শহীদ দিবসে যাওয়ার জন্য তৃণমূল কর্মীরা, নৃত্যশিল্পী আর সাউন্ড সিস্টেম নিয়ে ভোজপুরি গান চালিয়ে মাঝপথে গাড়ি থামিয়ে তার সঙ্গে শুরু করেন অশ্লীল নাচ। ধর্মতলা যাওয়ার রাস্তায় হাতিশালা সিক্স লেনের কাছে দাঁড়িয়ে ভোজপুরি গান চালিয়ে নাচ শুরু করে দেন তৃণমূল নেতাকর্মীরা। আর তখনই এই বিষয়ে জিজ্ঞেস করতেই তারা বলে ওঠেন, আনন্দ করতে করতে যাচ্ছি।

মমতাকে এই অধিকার কে দিয়েছে?ভোটে জেতার জন্য অবৈধ পরিকল্পনা, নিশানা মালব‍্যর

এরপরেই প্রশ্ন করা হয়, কিন্তু আজ তো তৃণমূলের শহীদ দিবস, একুশে জুলাই, তখনই তারা বুঝতে পারেন, একটু বেকায়দায় পড়ে গেছেন। ড্যামেজ কন্ট্রোল করার চেষ্টা করে বলেন, শহীদ দিবস দুঃখের হয়। তবে সাউন্ড সিস্টেমে শহীদের গানই হচ্ছিল। তাহলে শহীদদের গানে নাচছেন কেন? এরপরেই তৃণমূল নেতাকর্মীদের কথায়, আর বলবেন না, আজকালকার বাচ্চা বাচ্চা ছেলেরা যা করে বোঝেন না….. কোনোরকমে পরিস্থিতি সামলানোর চেষ্টা করেন তারা।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর