Vicky With Tripti

ব্যুরো নিউজ, ৮ জুলাই : নীল বিকিনিতে অন্তরঙ্গ মুহূর্তে ভিকি কৌশলের সঙ্গে তৃপ্তি দিমরি। এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন নেটিজেনরা। গত বছর ‘অ্যানিমেল’ ছবিটি মুক্তি পাওয়ার পর থেকেই আলোচনায় উঠে এসেছেন বলিউডের এই অভিনেত্রী। সেই সিনেমায় বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্যে দেখা গেছে অভিনেত্রীকে। এবার ‘ব্যাড নিউজ’ সিনেমার একটি গানে অন্তরঙ্গ দৃশ্যে দেখা যাবে তৃপ্তি দিমরিকে। সেই গানেরই একটি ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়া ঝড় তুলেছেন এই অভিনেত্রী।

গরম খাবার খেতে গিয়ে জিভ পুড়ে গেছে?

টানা বৃষ্টিতে বিপর্যস্ত মুম্বই, বন্ধ ট্রেন পরিষেবা

ক্যাটরিনাকে নিয়ে কেন চিন্তায় পড়লেন ভক্তরা?

৯ জুলাই মুক্তি পাবে ‘ব্যাড নিউজ’ সিনেমার গান ‘জানম’। ইনস্টাগ্রামে এই গানের একটি ছবি ও টিজার পোস্ট করেছেন তৃপ্তি। ছবিতে তৃপ্তিকে ভিকির সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে দেখা গিয়েছে। তৃপ্তিকে দেখা গেছে নীল বিকিনিতে। এর পর থেকেই অভিনেত্রীকে নিয়ে নতুন করে চর্চা শুরু হয়েছে। অন্যদিকে দুজনের এই ধরনের ছবি দেখে ক্যাটরিনাকে নিয়ে চিন্তায় পড়েছেন ভক্তরা।

BJP Helpline

ক্যাটরিনার উদ্দেশ্যে একজন লিখেছেন, ‘আমি ক্যাটরিনা হলে এটা কিছুতেই সহ্য করতাম না। তুমি প্রতিবাদ করো প্লিজ।’ অন্যদিকে ভিকির উদ্দেশ্যে একজন লিখেছেন, ‘ক্যাটরিনাকে একটু তো ভয় পান ভাই।’ কেউ আবার লিখেছেন, ‘ভাই, আপনার স্ত্রী কি আপনাকে মারধর করে না? এগুলো করেন কী করে?’ অনেকে আবার তৃপ্তির লুকের প্রশংসাও করেছেন। আগামী ১৯ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে করণ জোহর প্রযোজিত ও আনন্দ তিওয়ারি পরিচালিত ‘ব্যাড নিউজ’।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর