tmc clash

ব্যুরো নিউজ, ৪ জুলাই: এবার তোলাবাজি অভিযোগ উঠল তৃণমূল কাউন্সিলর শ্রীতমা ভট্টাচার্যের বিরুদ্ধে। বেলঘরিয়ার এক ব্যবসায়ীর কাছে টাকা চাওয়ার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। ওই ব্যবসায়ী টাকা দেওয়ার এক ভিডিও দিয়ে বেলঘড়িয়া থানায় অভিযোগ দায়ের করেন। ভিডিয়োর সত্যতা যাচাই করেনি ইভিএম নিউজ।

NEET ইস্যু নিয়ে কড়া কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী!

পুরোটাই চক্রান্ত, দাবি কাউন্সিলরের

সূত্রের খবর ব্যবসায়ী অমিত সাহা কামারহাটি পুরসভার ২৮ নম্বর ওয়ার্ডের শ্রীপল্লী এলাকার বাসিন্দা। ওই ওয়ার্ডেই তার নির্মাণ ব্যবসা রয়েছে। ব্যবসায়ী অমিত সাহার অভিযোগ, ‘শ্রীতমা বিভিন্ন সময় বিভিন্নভাবে আমার থেকে তোলা আদায়ের চেষ্টা করেছেন, টাকাও নিয়েছেন। ওনার বাড়িতে গিয়ে মাকে টাকা দিয়ে আসার ভিডিও আমার কাছে আছে। টাকা দিতে রাজি না হলে কাজ বন্ধ করে দেওয়া হবে বলেও হুমকি দিয়েছেন। শেষে কোনও উপায় না দেখে থানায় অভিযোগ জানিয়েছি।’

BJP Helpline

অন্যদিকে ব্যবসায় সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে পুরোটাই চক্রান্ত বলে জানান কাউন্সিলর শ্রীতমা ভট্টাচার্য। তার দাবি ওই ব্যবসায়ী দলের কর্মী বলে নিজের পরিচয় দেন। আর সেই কারণে নির্বাচনের কাজে সহযোগিতা চেয়েছিলেন। নির্বাচনী কাজের জন্য ব্যবসায়ী টাকা দিয়েছেন বলে দাবি কাউন্সিলরের। প্রশ্ন উঠছে ওই ব্যবসায় যদি নির্বাচনে কাজের জন্য টাকা দেন তাহলে কাউন্সিলারের নামে তোলাবাজির অভিযোগ তুলবেন কেন? তবে গোটাটাই এখন তদন্ত সাপেক্ষ।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর