delhi airport incident

ব্যুরো নিউজ, ২৮ জুন: ঝড়-বৃষ্টিতেই হল বিপত্তি! বৃষ্টির জেরে শুক্রবার ভোরে ভেঙে পড়ল দিল্লী আন্তর্জাতিক বিমানবন্দরের ১ নম্বর টার্মিনালের ছাদের একটি অংশ। জানাগিয়েছে, ঘটনাটি ঘটেছে ভোর সাড়ে পাঁচটা নাগাদ।

স্টাইল বা ফ্যাশানের জন্য হাতে টার্টেল রিং পরছেন? অজান্তেই নিজের বিপদ ডেকে আনছেন না তো?

দেশের রাজধানী, ফলে সব থেকে ব্যাস্ততম বিমানবন্দরগুলির মধ্যে একটি হল ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর। সব সময় ভিআইপিদের আনাগোনা লেগেই থাকে। আর সেই বিমানবন্দরই ‘বিপর্যস্ত’। ভেঙে পড়ে ১ নম্বর টার্মিনালের ছাদের একটি অংশ- সহ সাপোর্ট বিমগুলিও। আর এতেই একেবারে দুমড়ে মুচড়ে গিয়েছে পার্ক করা একাধিক গাড়ি। টার্মিনালের পিক-আপ এবং ড্রপ এলাকায় পার্ক করা গাড়িগুলির উপরেই ভেঙে পড়ে টার্মিনালের ছাদ ও সাপোর্ট বিম। এখনও পর্যন্ত আহত হওয়ার খবর মিলেছে ৮ জনের। এমনকি এক জনের মৃত্যুর খবরও মিলেছে।

BJP Helpline

কেন্দ্রীয় অসামরিক বিমান পরিবহন মন্ত্রী, রামমোহন নাইডু কিঞ্জারপু জানিয়েছেন, সেখানে তিনি ব্যক্তিগতভাবে ঘটনার উপর নজর রাখার কথা বলেছেন। এমনকি ফার্স্ট রেসপন্ডার টিম ঘটনায় কাজ করছেন বলে জানিয়েছেন। এছাড়াও এয়ারলাইন্সগুলিকে ক্ষতিগ্রস্ত যাত্রীদের সহায়তা করার নির্দেশ দেওয়া হয়েছে।

এই পরিস্থিতিতে ১ নম্বর টার্মিনাল থেকে সমস্ত উড়ান সাময়িকভাবে স্থগিত রাখা হয়েছে বলে জানা গিয়েছে। এও জানা গিয়েছে, দুপুর ২টো পর্যন্ত বন্ধ রাখা হয়েছে সব উড়ান।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর