Abhishek-Akhilesh-raghab

ব্যুরো নিউজ, ৬ জুন : গতকালই কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়্গের বাসভবনে ইন্ডিয়া জোটের শরিকদের নিয়ে বৈঠক হয়। এরপর আজ সকালেই সমাজবাদী পার্টির সুপ্রিমো অখিলেশ যাদবের বাসভবনে হাজির হন তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানে প্রায় ৪৫ মিনিট ধরে চলে কথোপকথন।এছাড়া এদিন হাজির ছিলেন ডেরেক ও’ব্রায়েন।

এদিকে ইন্ডিয়া জোটের আসন সংখ্যা ২৩৬। অন্যদিকে ম্যাজিক ফিগারের আশেপাশে নেই বিজেপি। তাই সরকার গড়তে বিজেপির ভরসা এনডি-এর ওপরেই। তবে অখিলেশ যাদবের বাসভবনে যখন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই সময় অন্যদিকে শিবসেনা সাংসদ সঞ্জয় রাউতের বাড়িতে পৌঁছান আপ সাংসদ রাঘব চাড্ডা।

২৭ হাজার টাকায় ‘কুপোকাত’ ওমর আবদুল্লার গদি!

আবার অখিলেশ যাদবের বাসভবন থেকে বেরনোর পরেই অভিষেকের বাড়িতে যান আপ নেতা রাঘব চাড্ডা ও সঞ্জয় সিং। ইন্ডিয়া জোটের বৈঠকের পরেও আঞ্চলিক দলের নেতৃত্বদের আলাদা আলাদা ভাবে সাক্ষাৎ, কথোপকথন নয়া নয়া জল্পনার জন্ম দিচ্ছে। এই প্রশ্ন উঠছে, তবে কি ইন্ডিয়া জোটের বাইরে বেড়িয়ে আঞ্চলিক শক্তিগুলি নয়া পরিকল্পনা করছে কি না সেই প্রশ্নও উস্কে দিচ্ছে।

BJP Helpline

তবে, অখিলেশ যাদবের বাসভবন থেকে বেরনোর সময় অভিষেক বন্দ্যোপাধ্যায় এই আলোচনা সম্পর্কে বিশেষ কিছু বলতে চাননি। বরং এই সাক্ষাৎকে সৌজন্য সাক্ষাৎ বলেই দাবি করেছেন তিনি।

 

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর