modi on opposition

ব্যুরো নিউজ, ৫ জুন : লোকসভা নির্বাচনে একক সংগরিষ্ঠতা পায়নি বিজেপি। কিন্তু প্রধানমন্ত্রীর আসনে যে তিনিই বসছেন তা কার্যত স্পষ্ট করে দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর আগামী দিনে দিল্লির রাশ ধরতে শরিক দলগুলিকে সঙ্গে নিয়েই যে রুটম্যাপ তৈরি করতে চাইছেন তাও স্পষ্ট করে দিয়েছেন মোদী।

দক্ষিণে এবার ফুটল পদ্ম ফুল!

দিল্লির রাশ ধরতে একসঙ্গে চলার বার্তা মোদীর

লোকসভা নির্বাচনের ফলপ্রকাশের পর দিল্লিতে সদর দফতরে দলীয় কর্মীদের উদ্দেশ্যে বার্তা দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন তাঁর সঙ্গে ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা, প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং-সহ অন্যান্যরা। এদিন বিজয় ভাষণের শুরুতেই জগন্নাথ দেবকে স্মরণ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এরপরেই তাঁর বার্তা, ‘তৃতীয়বার ক্ষমতায় ফিরে বিকশিত ভারতের উদ্দেশে আরও বেশি কাজ করব। রাজ্য ও শরিক দলগুলিকে একসঙ্গে নিয়ে বিকশিত ভারতের উদ্দেশে কাজ করবে।’ তাঁর এই বার্তা থেকেই স্পষ্ট আগামীদিনে শরিক দলগুলিকে সঙ্গেই নিয়েই চলতে চাইছেন প্রধানমন্ত্রী।

BJP Helpline

এদিন লোকসভা নির্বাচনে যে যে রাজ্যে বিজেপি ভালো ফল করেছে সেই রাজ্যের কথা শোনা যায় প্রধানমন্ত্রীর ভাষণে। অন্যদিকে এবারই প্রথম কেরালায় জয় পেয়েছে বিজেপি। সেখানকার মানুষদের ধন্যবাদ জানিয়ে কেন্দ্র সরকারের তাদের জন্য সব কিছু করবে বলেও আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর