Abhijit Gangopadhy

ব্যুরো নিউজ, ৩১ মে  : অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের কেন্দ্রে ওয়াকি-টকি হাতে কারা? আইপ্যাকের ছেলেরা গন্ডগোল করতে এসেছিল, এমনই বিস্ফোরক দাবি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের।

আর্থিক প্রতারণার অভিযোগ সানি দেওলের বিরুদ্ধে

কোলাঘাট স্ট্রং রুম চত্বরে উত্তেজনা। স্ট্রং রুমের পাশে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করছিল কয়েকজন যুবক। বিষয়টি স্থানিয়দের নজরে আসে। এরপর ঘটনায় পৌঁছায় বিজেপি কর্মী সমর্থকরা। এরপরেই ছড়ায় উত্তেজনা। ঘটনায় বিজেপি কর্মীরা ওই যুবকদের ঘিরে বিক্ষোভ দেখায়। ঘটনা চরমে উঠতে ঘটনাস্থলে পৌঁছায় কোলাঘাট থানার পুলিশ।

জানা গিয়েছে, তমলুক লোকসভা কেন্দ্রের ইভিএম রাখার জন্য স্ট্রং রুম করা হয়েছে কোলাঘাট কে.টি.পি.পি হাই স্কুলে। আর সেখানেই রাতের অন্ধকারে ওয়াকি টকি নিয়ে কয়েকজনকে ঘরাফেরা করতে দেখে স্থানীয়রা। এও জানা যায় যে,  গাড়িতে করে ওই যুবকেরা কোলাঘাটের ওই স্ট্রং রুম চত্বরে পৌঁছায়। এরপর ঘটনায় ওই যুবকদের সঙ্গে বিজেপি কর্মীদের বিক্ষোভ চরমে উঠলে ঘটনায় পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী। তবে ওই যুবকদের কাউকেই গ্রেফতার করেনি, উল্টে তাদের ঘটনাস্থল থেকে সরিয়ে দেয় পুলিশ। আর এই ঘটনায় শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

BJP Helpline

বিজেপির অভিযোগ, ইভিএম কারচুপি বা চেঞ্জ করার জন্য তৃণমূল আইপ্যাক-এর ছেলেদের পাঠিয়েছিল। ঘটনায় তারা প্রতিবাদ করলে পুলিশের সাহায্য নিয়ে ওরা বেরিয়ে যায়। এদিকে বিজেপি স্যত্রে জানা যাচ্ছে, এমন কোনও ঘটনা ঘটতে পারে বলে আগেই আন্দাজ করেছিল বিজেপির শীর্ষ নেতৃত্ব। EVM কারচুপির আশঙ্কা থেকে আগেই বিজেপির কর্মী সমর্থকদের সতর্ক করা হয়েছিল।

এ প্রসঙ্গে বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেন, আইপ্যাকের ছেলেরাই এসেছিল এলাকার গন্ডগোল করতে। এই ঘটনা ঘিরে পুলিশের সঙ্গে বিজেপি কর্মীদের মধ্যে তীব্র বচসা বাধে। পরে পুলিশ গিয়ে অবস্থা স্বাভাবিক করে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর