Road show Modi-Mamatar

ব্যুরো নিউজ, ২৮ মে : আগামী ১ জুন সপ্তম তথা শেষ দফার ভোট গ্রহন। আর তার আগেই আজ হাইভোল্টেজ মঙ্গলবার। এদিন  উত্তর ২৪ পরগনা থেকে দক্ষিণ ২৪ পরগনায় একেবারে দাপটের সঙ্গে  নির্বাচনী প্রচার সারবেন নরেন্দ্র মোদী। এছাড়াও বিকেল পাঁচটা নাগাদ বাগবাজারে সারদা মায়ের বাড়ি যাবেন মোদী। কয়েকজন মহারাজের সঙ্গে সাক্ষাতের কথা রয়েছে তাঁর। সারদা মায়ের বাড়িতে ৪০ মিনিট থেকে সেখান থেকে বেরিয়ে অংশ নেবেন রোড শোয়ে। সন্ধেয় শিমলা স্ট্রিটে উত্তর কলকাতার বিজেপি প্রার্থী তাপস রায়ের সমর্থনে রোড শো। মোদীর রোড শোকে অন্য মাত্রা দিতে ঢাক ও আদিবাসী নৃত্যের ব্যবস্থা থাকবে। সঙ্গে বাংলার বেশ কিছু সংস্কৃতি কেও তুলে ধরা হবে।

ফের যাত্রী দুর্ভোগ! হাওড়ায় বন্ধ ট্রেন চলাচল

আবার এদিকে ময়দানে নামবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্য়ায়। আজ বিকেল ৫টা নাগাদ কলকাতায় এন্টালি থেকে পার্ক সার্কাস সেভেন পয়েন্ট হয়ে কোয়েস্ট মল পর্যন্ত রোড শো করবেন তিনি।

শেষ হতে চলেছে মেয়াদ, আবারও কি কেজরিকে ফিরতে হবে তিহাড়ে

ছয় দফার ভোট সম্পন্ন। এখন বাকি শেষ দফার নির্বাচন। তবে এই অন্তিম দফার ভোটকে একেবারেই হাল্কা ভাবে নিচ্ছেনা কোনও পক্ষই। শেষ দফার ভোট অত্যন্ত গুরুত্বপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল। কারন এদিন একের পর এক গুরুত্বপূর্ণ কেন্দ্রে ভোট গ্রহন রয়েছে। এদিকে যেমন জায়মন্ড হারবার রয়েছে তেমনই রয়েছে যাদবপুর, জয়নগর। এছাড়াও বারাসাত, দমদম, কলকাতার কেন্দ্রে ভোট গ্রহন। তাই এই শেষ লগ্নের ভোটকে একেবারেই হাল্কা ভাবে নিলে চলবে না। ফলে কেউ কাউকে একচুলও জমি ছেড়ে দিতে নারাজ। তাই তার আগে জোরকদমেই ভোট ময়দানে দুই ফুল শিবির।

মঙ্গলে মোদীর রোড শোকে কেন্দ্র করে চড়ছে উত্তেজনার পারদ

বেশিরভাগ জেলাগুলি বিজেপির ক্ষমতায় থাকলেও কার্যত কলকাতা কেন্দ্রিক ভোট ব্যাঙ্ক তৃণমূলের দখলে বলাচলে। কিন্তু এবার বাংলা সহ কলকাতার আসনেও পদ্ম ফুল ফুটবে বলেই বিশ্বাস গেরুয়া শিবিরের। এ প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, ‘মোদী ঝড়ে এমন কম্পন তৈরি হবে কলকাতা-সহ পার্শ্ববর্তী দুই ২৪ পরগনাতেও মোট যে নটি আসনে শেষ দফার ভোট রয়েছে, সেখানে ভাল ফল করবে বিজেপি। আর নরেন্দ্র মোদীর এদিনের রোড শোয়ে ২ লক্ষেরও বেশি মানুষের জমায়েত হবে বলে জানান তিনি।

BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর