Murder 'threat' to Arjun Singh

লাবনী চৌধুরী, ২৪ মে :  ২০ মে পঞ্চম দফায় ভোট ছিল ব্যরাকপুর লোকসভা কেন্দ্রে। আর সেদিন সকালেই উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি।  সে দিনই অর্জুন সিং-কে প্রকাশ্যে ‘হুমকি’ দেয় বনি নামের এক যুবক। এরপর আজ খুনের ‘হুমকি’!

একের পর এক ‘হুমকি’র মুখে অর্জুন

‘আমি নিশ্চিত আমাকে পরমাত্মা পাঠিয়েছেন’: মোদী

ভোট দিতে যাওয়ার পথে আক্রান্ত হন এক বিজেপি মহিলা কর্মী। আর তা নিয়ে সুর চড়ান ব্যরাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিং।  তাতেই উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। এমনকি তাঁকে প্রকাশ্যে হুমকিও দেওয়া হয়। অর্জুন সিং এক যুবকের দিকে অভিযোগের আঙুল তুলতেই গর্জে ওঠে ওই যুবক। রীতিমত অর্জুন সিং -এর দিকে তেড়ে আসেন। প্রকাশ্যে ওই যুবক অর্জুন সিং-কে হুমকিও দেন। তাকে বলতে শোনা যায়, অর্জুন সিং আমার নাম বনি। কী করবি? কিচ্ছু করতে পারবি না। একদম বাড়াবাড়ি করবি না।

BJP Helpline

আর এই ঘটনার পর আজ অর্জুন সিং-কে খুনের ‘হুমকি’।  তাঁকে মেসেজ করে হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। তবে এবার অন্য এক যুবক সেই হুমকি দিয়েছে বলেই অভিযোগ উঠেছে। আর সেই যুবকের নাম পরিচয় নিজেই প্রকাশ্যে এনেছেন অর্জুন সিং। তিনি জানান, অভিযুক্ত এই যুবকের নাম নিকেতন বর্মা ওরফে ছোটু। তার বাবা অনুপ বর্মা। জগদ্দল মোমিনপাড়া এলাকায় বাড়ি। অর্জুন সিং- এও জানিয়েছেন ওই যুবক মাদক বিক্রির সঙ্গে যুক্ত।

প্রশান্ত কিশোর বিজেপি মুখপাত্র! পোস্ট ঘিরে তুমুল শোরগোল

অর্জুন সিংয়ের দাবি, মধ্যপ্রদেশের নম্বর থেকে ‘খুনের হুমকি’র এই মেসেজ করা হয়েছে। গোটা ঘটনার পেছনে তৃণমূলের হাত রয়েছে এমনই আভাস দিয়েছেন অর্জুন সিং। তাঁর বক্তব্য, ”তৃণমূলের লোকেরা সবই পারে।”

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর