swati-maliwal-issue

ব্যুরো নিউজ, ২১ মে : আপের রাজ্যসভার সাংসদ স্বাতী মালিওয়ালকে নিগ্রহের ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে বিতর্ক। অন্যদিকে বিতর্কের মাঝে আপ মন্ত্রী অতিশী মারলেনা এই ঘটনাকে পুরোপুরি সাজানো বলে অভিযোগ তোলেন। উল্লেখ্য, স্বাতী মালিওয়ালকে নিগ্রহের অভিযোগ ওঠে কেজরির আপ্তসহায়ক বৈভব কুমারের বিরুদ্ধে। এই অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে দিল্লি পুলিশ তাঁকে গ্রেফতার করেছে। এদিকে এই ঘটনায় পালটা স্বাতীর দিকেই আঙুল তুলেছেন আপ মন্ত্রী অতিশী। বিজেপি ইশারায় স্বাতী এসব করছেন বলেও অভিযোগ করেন অতিশী। এবার তারই পাল্টা জবাব দিলেন আপের রাজ্যসভার সাংসদ স্বাতী মালিওয়াল।

মুখ্যমন্ত্রীর মন্তব্যের প্রতিবাদ, খালি পায়ে ‘সন্ত স্বাভিমান যাত্রা’

‘আমি ওঁকে জেলের ঘানি টানিয়ে ছাড়ব’

নিজের এক্স হ্যান্ডেলে পাল্টা তোপ দেগে বলেন, ‘দিল্লির মন্ত্রী মিথ্যে গুজব ছড়াচ্ছেন। দাবি করা হচ্ছে, আমার বিরুদ্ধে এক দুর্নীতির মামলা থাকায় বিজেপির ইশারাতে নাকি এই সব করছি আমি।’ ঘটনা প্রসঙ্গে তিনি আরো অভিযোগ করেন, ‘৮ বছর আগে ২০১৬ সালে আমার বিরুদ্ধে ওই এফআইআর দায়ের হয়েছিল। তার পর থেকে মুখ্যমন্ত্রী ও উপরাজ্যপাল দুজনের অনুমতিতে মহিলা কমিশনের প্রধানের দায়িত্ব পালন করেছি আমি। ওই মামলা পুরোপুরি মিথ্যা। দেড় বছর আগে উচ্চ আদালত জানিয়েছে কোনও টাকার লেনদেন হয়নি এবং ওই মামলার উপর স্থগিতাদেশ দিয়েছে। ফলে যে দাবি করা হচ্ছে তা পুরোপুরি মিথ্যা।’

অন্যদিকে বৈভব কুমারের বিরুদ্ধে নিগ্রহের অভিযোগের প্রেক্ষিতে স্বাতী মালিওয়াল বলেন, ‘বৈভব কুমারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করার আগে পর্যন্ত এরা আমায় লেডি সিংহম বলত, আর আজ আমায় বলা হচ্ছে আমি নাকী বিজেপির এজেন্ট। সত্যি কথা বলার জন্য পুরো ট্রোল আর্মিকে আমার পিছনে লাগিয়ে দেওয়া হয়েছে।’ ‘ক্ষমতার নেশায় কাউকে ছোট করার যে প্রক্রিয়া চলছে তা শীঘ্রই সামনে আসবে। এই মিথ্যে ছড়ানোর জন্য আমি ওঁকে জেলের ঘানি টানিয়ে ছাড়ব।’ বলেও মন্ত্রীকে করা হুঁশিয়ারি দিয়ে বলেন দিল্লি মহিলা কমিশনের প্রাক্তন অধ্যক্ষ স্বাতী মালিওয়াল।

BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর