TMC

ব্যুরো নিউজ, ৮ এপ্রিল: কেন্দ্রীয় এসেন্সির বিরুদ্ধে কমিশনে নালিশ জানিয়ে দিল্লিতে ধর্না তৃণমূলের। সেই ধর্নাকে কেন্দ্র করে কার্যত রণক্ষেত্রের আকার ধারণ করল। বিজেপি কেন্দ্রীয় এজেন্সিগুলিকে ব্যবহার করছে, এই অভিযোগে নির্বাচন কমিশনের সামনে ধর্নায় বসে তৃণমূল। ধর্না থেকে ইডি, সিবিআই, এনআইএ, আয়কর দফতরের প্রধানের অপসারণের দাবি তোলে তৃণমূল। ধর্নায় তৃণমূল প্রতিনিধি দলে ছিলেন, শান্তনু সেন, ডেরেক ও ব্রায়েন, দোলা সেন সহ অন্যান্যরা। কমিশনের ফুল বেঞ্চের সঙ্গে তৃণমূলের প্রতিনিধি দলের বেশ কিছুক্ষণ কথা হয়। এর পর বাইরে এসে ২৪ ঘণ্টার ধরনা কর্মসূচির কথা ঘোষণা করেন দোলা সেন। হাতে প্ল্যাকার্ড নিয়ে ধর্নাও শুরু করেন। এর কিছুক্ষণ পরে ঘটনাস্থলে পুলিশ পৌঁঁছয়। পুলিশ তাঁদের সেখান থেকে টেনে হিঁচড়ে প্রিজন ভ্যানে তোলে বলে অভিযোগ।

কন্যাদান জরুরী নয়, জানালো হাইকোর্ট

Advertisement of Hill 2 Ocean

তৃণমূলের প্রতিনিধি দলকে আটক করল পুলিশ

এই প্রসঙ্গে তৃণমূল কংগ্রেসের মুখপাত্র শান্তনু সেন বলেন, ‘অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে আমরা যখন কৃষিভবনে গিয়েছিলাম, মন্ত্রী আমাদের সঙ্গে দেখা না করে পালিয়ে যান। আমরা যখন শান্তিপূর্ণ ভাবে প্রতিবাদ করছিলাম, যে ভাবে আমাদের চ্যাংদোলা করে, টেনেহিঁচড়ে নিয়ে গিয়েছিল, আজ একই জিনিস হল। বিজেপি যে ভাবে কেন্দ্রীয় এজেন্সিগুলিকে ব্যবহার করছে, তার বিরুদ্ধে প্রতিবাদ করে নির্বাচন কমিশনকে আবেদন করেছিলাম এই সংস্থাগুলির মাথাদের বদল করা হোক।’

অন্যদিকে, শান্তনু সেনের মন্তব্যকে পালটা কটাক্ষ করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ‘ও বেকার, আইন জানে না। …প্রচার পাবে বলে ফটোসেশন করতে গিয়েছে। বাজার খুব খারাপ। মিটিংয়ে ৮০ শতাংশ চেয়ার ভরছে না… মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠক ভোকাট্টা’। এমনই মন্তব্য শুভেন্দু অধিকারী।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর