ISRO

ব্যুরো নিউজ, ৭ এপ্রিল: গত রবিবার মিনি টর্নেডোয়ে ক্ষতিগ্রস্ত হয়েছিল উত্তরবঙ্গের জলপাইগুড়ি, আলিপুরদুয়ার ও কোচবিহারের বেশ কিছু এলাকা। এই রবিবার জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের ধূপগুড়ি বিধানসভায় ময়নাতলি এলাকায় নির্বাচনী সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। যদিও ঝড় বৃষ্টির পূর্বাভাস মোদির সভাকে কেন্দ্র করে আশঙ্কা তৈরি করছে। সভায় জনসমাগম কতটা হবে তা নিয়ে ভাবাচ্ছে স্থানীয় বিজেপি নেতাদের।

ভূপতিনগরে NIA-এর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ

Advertisement of Hill 2 Ocean

দেড় লক্ষাধিক মানুষের সমাবেশের লক্ষ্যমাত্রা

রবিবার প্রধানমন্ত্রীর সভার জন্য ৩১ নং জাতীয় সড়কের পাশে ময়নাতলি লাল স্কুল সংলগ্ন মাঠে সভা মঞ্চ করা হয়েছে। মাঠের ঠিক উল্টো দিকেই হেলিপ্যাড তৈরি করা হয়েছে। হেলিপ্যাডে নেবে গাড়িতে করে সভা স্থলে যাবেন প্রধানমন্ত্রী। সেরকমই ব্যবস্থা করেছেন আয়োজকরা। যদিও আবহাওয়া দপ্তরের পূর্বাভাস চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। যদিও সমস্ত রকম প্রস্তুতি করা হয়েছে বলে জানান, বিজেপির রাজ্য সম্পাদক দীপক বর্মন। পাশাপাশি দেড় লক্ষাধিক মানুষের সমাবেশ হবে বলেও আশাবাদী তিনি।

অন্যদিকে, এদিনের সভাকে কেন্দ্র করে প্রধানমন্ত্রী নিজের এক্স হ্যান্ডেলে লেখেন, ‘আজ বিকেলে, আমি জলপাইগুড়ির মানুষদের মধ্যে থাকব একটি সমাবেশে ভাষণ দিতে।’ আজকের সভা থেকে প্রধানমন্ত্রী কী বার্তা দেন সেদিকেই নজর থাকবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর