লাবনী চৌধুরী, ১৭ সেপ্টেম্বর: সৌরভকে ‘শিল্প’ কটাক্ষ শুভেন্দুর।

পশ্চিম মেদিনীপুরে ইস্পাত কারখানা অর্থাৎ ইন্ডাস্ট্রি গড়বেন সৌরভ গাঙ্গুলী সুদূর স্পেনে এমনটাই জানান স্বয়ং সৌরভ। এরপরই উঠতে থাকে নান প্রশ্ন। রাজ্যে ইন্ডাস্ট্রি গড়বেন সৌরভ। আর সেই ঘোষণা একেবারে সাত সমুদ্র তেরো নদীর পাড়ে গিয়ে?

ক্রিকেটার, ক‍্যাপ্টেন, অ্যাঙ্কর সৌরভ এবার ব‍্যবসায়ী! ঘোষণা স্পেনের মঞ্চে

এবার এই ইশুতেই মুখ খুললেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। নাম না করেই সৌরভ গাঙ্গুলীকে কটাক্ষ বিরোধী দলনেতার। তিনি বলেন, “বেহালায় থাকে শালবনিতে বিনিয়োগ করবে স্পেনে গিয়ে ঘোষণা করছে”। পাশাপাশি রাজ্য সরকারকেও কটাক্ষ করে বলেন, “তার কাটা উন্মাদের রাজত্ব চলছে”।

প্রসঙ্গত, রবিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭৩ তম জন্মদিনে নন্দীগ্রামের জানকিনাথ মন্দিরে পুজো দেন শুভেন্দু অধিকারী। পাশাপাশি রক্তদান ও চক্ষু পরীক্ষা শিবিরের উদ্বোধনও করেন তিনি। পরে সংবাদিকদের মুখোমুখি হয়ে শুভেন্দু বলেন, নন্দীগ্রাম মমতা বন্দ্যোপাধ্যায়কে আগে চিনেছিলো বলে, আগেই পরিত্যাগ করেছে। নন্দীগ্রামের মাটিতে দাঁড়িয়ে বাংলার মানুষকে বলবো নন্দীগ্রামের দেখানো পথে হাঁটতে হবে”।

রণে বনে জলে জঙ্গলে শুভেন্দু অধিকারী!

সম্প্রতি রাজ্যের শিল্প টানলে স্পেনে পাড়ি দিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে রয়েছেন কুনাল ঘোষ। এমনকি রয়েছেন সৌরভ গাঙ্গুলীও। তবে এখন প্রশ্ন উঠছে, বাংলার ছেলে, বাংলায় শিল্প গড়বেন। তবে গাঙ্গুলির এই ঘোষণা বাংলা ছেড়ে স্পেনের মাটিতে কেন? এর পেছনে কি রয়েছে শিল্প আনতে না পাড়ার ব্যর্থতা?  যদি রাজ্যের শিল্পের প্রসারেই স্পেন সফর হয় তবে স্পেনের শিল্পপতিরা কোথায়? ইভিএম নিউজ

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর