বিজেপি

ব্যুরো নিউজ, ১৭ সেপ্টেম্বর: পুরসভায় তৃণমূল-বিজেপির হাতাহাতি | কী মন্তব্য অতীন ঘোষের?

কলকাতা পুরসভার মাসিক অধিবেশনের অনঅভিপ্রেত ঘটনা নিয়ে কার্যত দ্বিধা বিভক্ত মেয়র-ডেপুটি মেয়র।
মেয়রের বক্তব্য, “বিগত দিনে বর্তমান শাসক দলের কাউন্সিলররা যখন বিরোধী দলে ছিলেন তখন কেউ তৎকালীন শাসকদলের কোনও মেয়রের উদ্দেশ্যেই এ ধরনের চোর বা  কটূক্তি করতেন না। বর্তমানে বিরোধী রাজনৈতিক দল বিশেষ করে বিজেপির পক্ষ থেকে যে ধরনের চোর বা কুটুম মন্তব্য করা হচ্ছে তা শাসকদলের সম্মানহানি করছে, সামাজিক ভাবে অপমানের সম্মুখীন হতে হচ্ছে”।

সৌরভকে ‘শিল্প’ কটাক্ষ শুভেন্দুর

যদিও এই মন্তব্যকে কার্যত মান্যতা দেননি ডেপুটি মেয়র অতীন ঘোষ। তিনি বলেন, “বিগত দিনে যখন বিরোধী দলের হয়ে প্রতিনিধিত্ব করতাম তখন বামফ্রন্টের মেয়র ও মেয়র পারিষদদের ও নানান ধরনের আক্রমন করা হতো”।

‘রাজ্যপালের বিরুদ্ধে মামলা করা যায় না’

 

পাশাপাশি তিনি আরও বলেন, “বিরোধী দলের বেঞ্চ থেকে কটু কথা বলা হয়েছে এটা ঠিক। তাবলে গনতান্ত্রিক পদ্ধতি অবলম্বন না করে, রে রে করে তেড়ে যাওয়া উচিত হয়নি। অসীম বোসের উচিৎ ছিল বিজেপি কাউন্সিলরদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে চেয়ারপারসন মালারায়ের দৃষ্টি আকর্ষণ করা ও তার কাছে গিয়ে প্রতিবাদ জানানো”।

“বর্তমানে কলকাতা পুরসভার একজন গরিষ্ঠ কাউন্সিলর ও সদস্য হিসাবে আমি ব্যথিত”। জানালেন ডেপুটি মেয়র অতীন ঘোষ। এর পেছনে অন্য কোনও রাজনৈতিক উদ্দেশ্যের বিষয়েও ইঙ্গিত দিলেন অতীন ঘোষ। ৭০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অসীম বোসের এই আচরণ নিয়ে আগামী দিনে দলের মধ্যেও আলোচনা করা হবে বলেও এদিন জানান তিনি। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর