ডঃ জয়ন্ত তপাদার, ৮ সেপ্টেম্বর: বিবাহিত জীবন সুখের হবে তো? জেনে নিন

বিবাহ বা ম্যারেজ হল আইনসম্মত যৌন সম্বন্ধ। এই সংজ্ঞা অবশ্য ফরেনসিক মেডিসিনের ভাষায়। তবে বিবাহ বলতে একটি নারী ও একটি পুরুষের মানসিক ও শারীরিক বন্ধনকেই শুধু বোঝায় না। এটা একটা পরিবারের সকল সদস্যের সঙ্গে আর একটা পরিবারের এক অটুট বন্ধুত্বপূর্ণ আবেগময় সামাজিক বন্ধন।

সঠিকভাবে সন্তানকে পথ দেখাচ্ছেন তো?

সাধারণত বিবাহের পূর্বে এই প্রশ্নগুলো দুপক্ষেরই মনে আসে। বিবাহিত জীবন সুখের হবে তো? কোনও ভাবে পারিবারিক অশান্তি ডিভোর্সের দিকে নিয়ে যাবে না তো? অকাল বৈধব্য হবে না তো? সন্তান হবে তো? ইত্যাদি ইত্যাদি।

মাঙ্গলিক যোগ নিয়ে বহু মানুষের মধ্যে আছে অনেক প্রশ্ন ।কারণ প্রায়ই দেখা যায় বিবাহ সংক্রান্ত প্রশ্ন এলে মাঙ্গলিক বিষয়টির ব্যাপারে জানবার জন্য সবাই উৎসুক হন।

লগ্নে মঙ্গল অবস্থান করলে জাতক বা জাতিকা মাঙ্গলিক হিসেবে গণ্য হবে। এক্ষেত্রে তাদের মাথা গরম করার প্রবণতার জন্য সাংসারিক অশান্তি প্রবল ভাবে দেখা যাবে।

চতুর্থে মঙ্গল অবস্থান করলে জাতক বা জাতিকার শ্বশুরালয়ে কোনও মহিলা যেমন- ননদ, শাশুড়ি থেকে সমস্যা দেখা দেবে।
সপ্তমে মঙ্গল অবস্থান করলে জাতক বা জাতিকার বিপরীত পক্ষের মাথা গরমের কারণে, সাংসারিক অশান্তি, ডিভোর্স, মৃত্যু পর্যন্ত হতে পারে।
অষ্টমে মঙ্গল অবস্থান করলে জাতক বা জাতিকার দুর্ঘটনা হওয়ার সম্ভাবনা থাকে। এই অষ্টম শনি ও মঙ্গল একত্রে বা মঙ্গল ও কেতু একত্রে অবস্থান করলে স্বামী ও স্ত্রীর দুর্ঘটনা জনিত মৃত্যু হওয়ার সম্ভাবনা প্রবল থাকে।
দ্বাদশে মঙ্গল অবস্থান করলে ডিভোর্স,মৃত্যু, শয্যা সুখে বাধা হয়। যেমন দেখা গেল জাতক বা জাতিকাকে কর্মসূত্রে বা সাংসারিক কারণে আজীবন ভিন্ন ভিন্ন স্থানে থাকতে হচ্ছে।

 

বর্ষাকালে আকাশে কালো মেঘ সঞ্চার হওয়ার সম্ভাবনা আছে জেনেও আপনি কি ছাতা ছাড়া বাইরে বেরিয়ে বৃষ্টিতে ভিজে অসুস্থ হয়ে তারপর বলবেন ‘এটা আমার কপালে ছিল’। তা যদি মনে না করেন তবে জাতক জাতিকার জন্ম ছকে এই অশুভ দোষ গুলো যেমন মাঙ্গলিক, অঙ্গারক কালসর্প দোষ ইত্যাদির যথাযথ শাস্ত্রীয় প্রতিকার করে। পাশাপাশি যোটক বিচার করে বিবাহ দিলে যে একটা সুখী সুন্দর সুস্থ দাম্পত্য জীবন তৈরি করার সাথে আগামী প্রজন্মকে সুন্দর ভবিষ্যতের রাস্তা দেখানো সম্ভব। তা না মেনে কপালের দোষ দিয়ে লাভ কি?

ডঃ জয়ন্ত তপাদার (জ্যোতিষ রত্ন উপাধি) যোগাযোগ- ৮২৫০৬২৭২০৩/ ৯৪৭৪৭৩২৯০১? (ইভিএম নিউজ)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর