ইভিএম নিউজ ব্যুরো, ৯ অগাস্টঃ (Latest News) বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর “নো ভোট টু মমতা” স্লোগানেই কি সিলমোহর দিল বাংলার বিরোধীদোলগুলির নিচু তলার কর্মীরা? মুর্শিদাবাদের পর এবার নদীয়ার কৃষ্ণনগর, সিপিআইএম এবং বিজেপির সদস্যরা একযোগে গঠন করলেন পঞ্চায়েত বোর্ড। তাও আবার রাজ্যের মন্ত্রী উজ্জ্বল বিশ্বাসের নিজের এলাকায়। পাশাপাশি বোর্ড গঠনের পরই দেখা গেল বিজেপি ও সিপিআইএম সমর্থকদের একসঙ্গে মিছিল করতেও। আর এর ফলে চরম অস্বস্তিতে পড়েছে সিপিএমের নদিয়া জেলা নেতৃত্ব।

এদিকে মোদী বিরোধী I. N. D. I. A জোট নিয়ে মোটেই খুশি নন সিপিআইএমের নিচু তলার কর্মীরা। আর এই ঘটনা সিপিআইএম রাজ্য নেতৃত্বকে যথেষ্ট চিন্তায় ফেলেছে বলে মত রাজনৈতিক মহলের।

সোমবারই মুর্শিদাবাদের সুতির মহেশাইল ১ নম্বর গ্রাম পঞ্চায়েতে একযোগে বোর্ড গঠন করেছে বিজেপি, কংগ্রেস এবং আরএসপি। সেখানে তৃণমূল বাদে বাকি সমস্ত দলের সদস্যরা একজোট হয়ে কংগ্রেসের জয়ী সদস্য আলমিরা বিবিকে প্রধান এবং বিজেপির জয়ী সদস্য রিঙ্কু দাসকে উপপ্রধান করেছে।

আর এবার নদীয়ার কৃষ্ণনগর ১ নম্বর ব্লকের রুই পুকুর পঞ্চায়েতে বিক্ষুব্ধ তৃণমূল সদস্যদের সঙ্গে বিজেপি ও সিপিআইএম সদস্যদের একযোগে বোর্ড গঠনে অশনি সংকেত দেখতে পারছে শাসকদলের সর্বোচ্চ নেতৃত্ব। (EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর