ইভিএম নিউজ ব্যুরো, ৯ অগাস্টঃ (Latest News) অবশেষে বাড়ি ফিরছেন বুদ্ধদেব ভট্টাচার্য (Buddhadeb Bhattacharjee) । বুধবারই হসপিটাল কেয়ার থেকে হোমকেয়ারে পাঠানো হচ্ছে প্রাক্তন মুখ্যমন্ত্রীকে। এমনটাই বলা হয়েছে উডল্যান্ডস হাসপাতাল (Woodlands Hospital) কর্তৃপক্ষের পক্ষ থেকে। হাসপাতাল থেকে ক্রিটিক্যাল কেয়ার অ্যাম্বুলেন্সে বাড়ি বাড়ি ফেরানো হবে তাঁকে।বুধবারই হসপিটাল কেয়ার থেকে হোম কেয়ারে পাঠানো হচ্ছে মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যকে। আপাতত কড়া নজরদারিতেই থাকবেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী।

অনেকদিন পর পাম অ্যাভিনিউয়ের বাড়িতে ফিরছেন সিপিআইএমের বরিষ্ঠ নেতা। ইতিমধ্যেই হাসপাতালের তরফে তাঁর ফ্ল্যাট স্যানিটাইজ করা হয়েছে। লাগানো হয়েছে প্রয়োজনীয় ডাক্তারি যন্ত্রপাতি। বুদ্ধদেব ভট্টাচার্যকে হাসপাতাল থেকে ছাড়া হবে এ বিষয়ে নিশ্চিত হয়েই বাড়ি থেকে বের হন তাঁর স্ত্রী মীরা ভট্টাচার্য।

গত শনিবারই অ্যান্টিবায়োটিক কোর্স শেষ হয়েছে বুদ্ধর। আজ, বুধবার বুদ্ধবাবুকে হাসপাতাল থেকে রিলিজ করা হয়েছে। আগামী একমাস হোমকেয়ারেই থাকতে হবে তাঁকে। থাকবেন নার্স স্টাফেরাও। তবে চিকিৎসকদের যাতায়াত থাকবে। ওষুধ খাওয়ানো থেকে শুরু করে প্যারামিটার চেক, হবে প্রতিনিয়ত।

আপাতত তাকে বাইপ্যাপ সাপোর্ট দেওয়া হবে। বুধবার প্রাক্তন মুখ্যমন্ত্রীকে হাসপাতাল থেকে ছাড়া হবে, মেডিক্যাল বোর্ড ঠিক করেই মঙ্গলবার চিকিৎসকদের একটি টিম বুদ্ধবাবুর বাড়ি ঘুরে দেখে আসেন। কোন জায়গায় বিছানা এবং চিকিৎসার জিনিসপত্র থাকবে,সেটাও ঠিক করে দেন চিকিৎসকরা। (EVM News) 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর