ইভিএম নিউজ ব্যুরো, ৭ অগাস্টঃ (Latest News) নিয়োগ দুর্নীতি কান্ডে কি এবার মমতার ডাক পড়তে চলেছে? নিয়োগ দুর্নীতি কান্ডে এবার মমতাকে সরাসরি নিশানা পার্থর। সোমবার আদালতে দাঁড়িয়ে বিস্ফোরক মন্তব্য, ” আমি সব বলতে চাই। নিয়োগ সংক্রান্ত সমস্ত বিষয় সমস্ত সিদ্ধান্ত নেওয়া হয় মন্ত্রিসভায়। এরপর সেই রিপোর্ট প্রিন্সিপাল সেক্রেটারিকে দেন শিক্ষা সচিব। তারপর সেই রিপোর্ট মুখ্য সচিব হয়ে পৌঁছয় সরাসরি মুখ্যমন্ত্রীর কাছে। তাহলে মহামান্য আদালত আমায় বলুন আমার ভূমিকা এখানে কোথায়? তাই যেকোনো শর্তে আমায় জামিন দেওয়া হোক”।

গত বছর জুলাই মাসে শিক্ষক নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার করা হয় পার্থ চট্টোপাধ্যায় ও তাঁর ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়কে। অর্পিতার বেলঘড়িয়া এবং টালিগঞ্জের দু’টি ফ্ল্যাট থেকে প্রায় পঞ্চাশ কোটি নগদ টাকার পাশাপাশি উদ্ধার হয়েছিল বিপুল পরিমাণ সোনার গহনা। গ্রেফতার হওয়ার পরেই পার্থকে মন্ত্রিসভা থেকে সরিয়ে দেওয়া হয়। বহিষ্কৃত হন প্রাক্তন শিক্ষামন্ত্রী। এর আগে শুনানি চলাকালীন বারেবারেই নিজেকে নির্দোষ বলে দাবি করেছেন পার্থ। কিন্তু প্রতিবারেই তাঁর জামিনে নিয়োগ দুর্নীতির তদন্তে প্রভাব পড়তে পারে বলে বিরোধিতা করেছেন তদন্তকারী সংস্থার আইনজীবীরা। কিন্তু এর আগে কখনোই আদালতে শুনানির চলাকালীন মুখ্যমন্ত্রীর নাম নিতে শোনা যায়নি প্রাক্তন শিক্ষা মন্ত্রীকে। কিন্তু সোমবারের শুনানির সময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম নেওয়ায় রাজনৈতিক মহলে তৈরি হয়েছে নানান জল্পনা।

প্রশ্ন উঠতে শুরু করেছে তবে কি এবার নিয়োগ দুর্নীতি কান্ডে সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাক পড়তে চলেছে? (EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর