ইভিএম নিউজ ব্যুরো, ১ অগাস্টঃ (Latest News) পার্ক স্ট্রিট ধর্ষণকাণ্ড এবং বিশিষ্ট ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে আর্থিক প্রতারণার অভিযোগের পর এবার ২৪ কোটি টাকার প্রতারণার অভিযোগ উঠল টলিউড অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহানের বিরুদ্ধে।

অভিযোগ, গরিয়াহাট রোডের কাছে নুসরাতের নামে থাকা একটি সংস্থা ২০১৪ সালে ৪২৯ জনের কাছ থেকে ৫ লক্ষ ৫৫ হাজার টাকা করে নিয়েছিল। বিনিময়ে রাজারহাটে প্রত্যেককে ৩ বি এইচ কে ফ্ল্যাট দেওয়া হবে বলে প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। এই মর্মে প্রতারিতদের সঙ্গে চুক্তিও হয়েছিল। সেই চুক্তিতে পরিষ্কার উল্লেখ ছিল তিন বছরের মধ্যে সেই ফ্ল্যাট প্রতারিতদের হাতে তুলে দেওয়া হবে। কিন্তু ৯ বছর কেটে গেলেও সেই ফ্ল্যাট প্রতারিতরা না পাওয়ায় প্রথমে থানায় অভিযোগ জানাতে গেলে পুলিশ এই অভিযোগ গ্রহণ করতে রাজি হয়নি।

এরপর বাধ্য হয়ে প্রতারিতরা আদালতে গেলে, আদালত নুসরাতকে সমন পাঠালেও, নুসরাত আদালতে যাননি।

এরপরই সোমবার বিজেপি নেতা শঙ্কু পন্ডা এই সমস্ত প্রতারিতদের সঙ্গে নিয়ে ইডির দপ্তরে গিয়ে অভিযোগ জানান। জমা দেওয়া হয় প্রয়োজনীয় নথিপত্রও । ইডির দপ্তরে দাঁড়িয়েই শঙ্কু দেবের হুঁশিয়ারি, ইনফোর্সমেন্ট ডিরেক্টরেট নুসরাতের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ না করলে ইডির বিরুদ্ধেও মামলা করবেন তিনি।

এ বিষয়ে নুসরাতের সঙ্গে যোগাযোগ করা হলে আইনি পথে জবাব দেওয়ার কথা জানান তিনি। (EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর