ইভিএম নিউজ ব্যুরো, ২৮ জুলাইঃ (Latest News) নিয়োগ দুর্নীতিতে নাম জড়ানো সুজয় কৃষ্ণ ভদ্র অর্থাৎ কালীঘাটের কাকুর বিরুদ্ধে ৭০০ পাতার চার্জশিট জমা দিতে চলেছে ইডি। এই নথিতে উঠে এসেছে চাঞ্চল্যকর সব তথ্য। সামান্য একটি মুদিখানা দোকান থেকে শুরু হয়েছিল সুজয় বাবুর জীবন সেখান থেকে কোটি কোটি টাকার সম্পত্তি। লিপস এন্ড বাউন্ডস কোম্পানির ডিরেক্টর। এই কোম্পানিটি আর একজন ডিরেক্টর হলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এছাড়াও আরো বেশ কয়েকটি কোম্পানির সঙ্গে চুক্তিবদ্ধ ছিলেন এই সুজয় কৃষ্ণ ভদ্র। অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং তার পরিবারের লোকজনের সঙ্গে ছিল অত্যন্ত ঘনিষ্ঠতা। এই চার্জশিটে উল্লেখ আছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সমস্ত আর্থিক বিষয় দেখাশোনা করতেন এই কাকু বলা যেতে পারে কাকু ছিলেন অভিষেকের লিংকম্যান এবং বার্তাবাহক। কাকু সেই মধ্যমণি যার মাথার ওপর অভিষেক বন্দ্যোপাধ্যায় যাকে তিনি বস বলে সম্বোধন করেছেন। আর কাকুর নিচে রয়েছেন মানিক ভট্টাচার্য, কুন্তল ঘোষ থেকে আরো অনেকে।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সমস্ত বার্তা বহন করে নিয়ে যেতেন মানিক ভট্টাচার্যের কাছে। সমস্ত নির্দেশ পৌঁছে দেওয়া হত নিচের তলার এজেন্টের কাছে। মানিক ভট্টাচার্য কুন্তল ঘোষ এরা সকলেই এজেন্ট হিসেবে কাজ করতেন। নিচের তলা থেকে উঠে আসা চাকরি বিক্রির সমস্ত টাকা সংগ্রহ করে কাকুর মাধ্যমে পৌঁছে যেত অভিষেক বন্দ্যোপাধ্যায় এর কাছে। কাকুই ছিল সেই মাস্টারমাইন্ড যিনি পরিকল্পনা এবং পরিচালনা করতেন এবং জাল তৈরি করেছিলেন সমস্ত দুর্নীতির। এমনটাই চাঞ্চল্যকর দাবী ইডি আধিকারিকদের।

কালীঘাটের এই কাকুর মুখে বলতে শোনা গিয়েছিল তার বসের কথা অর্থাৎ তিনি বলেছিলেন সমস্ত তদন্ত তার কাছে এসে থেমে যাবে। তার বসকে কেউ ছুঁতে পারবেনা। এখানেই প্রশ্ন উঠছে, কাকু কি সম্পূর্ণ তথ্য লুকিয়ে যাবেন যাতে কেউ ছুঁতে পারবেনা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে এমনটাই স্বপ্ন দেখতেন।। হাজার হাজার ছেলে মেয়ের স্বপ্ন খুন করা এই কাকু এখনো ইডির হেফাজতে। ইতিমধ্যেই তার জামিন নামঞ্জুর করা হয়েছে। এই কাকুই ছিলেন সমস্ত বিষয়ের বিগ প্ল্যানার । বলা যেতে পারে, কাকু ছিলেন সেই মধ্যমণি, যিনি সমস্ত টাকার লেনদেনের পরিকল্পনা থেকে শুরু করে টাকা কোথায় যাবে কিভাবে মার্কেট থেকে টাকা উঠবে সমস্ত পরিকল্পনা করতেন। এমনই চাঞ্চল্যকর দাবী করেছে ইডির আধিকারিকরা। সম্ভবত আজ ইডি ৭০০ পাতার চার্জশিট পেশ করতে চলেছে এই সুজয় কৃষ্ণ ভদ্রের বিরুদ্ধে।(EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর