ইভিএম নিউজ ব্যুরো, ২১ জুলাইঃ (Latest News) সারদা সহ অন্যান্য অর্থলগ্নী সংস্থাগুলির কেলেঙ্কারির মাথা মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই। এই মর্মে সিবিআইয়ের ডিরেক্টরকে অভিযোগ জানালেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

বিরোধী দলনেতার বক্তব্য, সিবিআই চাইলে এই বিষয়ে যাবতীয় নথিপত্র রোমান সমেত তিনি তদন্তকারী অফিসারদের হাতে তুলে দিতে পারেন।

এদিন পশ্চিমবঙ্গের দুর্নীতি তদন্ত প্রক্রিয়ার স্লথ গতি নিয়েও সিবিআইয়ের সমালোচনা করেন বিরোধী দলনেতা। তার বক্তব্য, সুপ্রিম কোর্টের নির্দেশ থাকা সত্ত্বেও এই বেআইনি সংস্থাগুলির আর্থিক কেলেঙ্কারি নিয়ে তদন্তের যা হাল তাতে করে সিবিআইয়ের ওপর মানুষ আস্থা হারাচ্ছে। “সারদার সব থেকে বড় সুবিধাভোগী মমতা”- সারদা কাণ্ডে গ্রেফতার হওয়া তিন বছর জেল খাটা অভিযুক্ত আসামি তৃণমূল নেতা কুনাল ঘোষের এই বক্তব্য টেনে শুভেন্দুর বক্তব্য, চিটফান্ডের টাকা উদ্ধারের জন্য মমতা ব্যানার্জির বাড়ি তল্লাশির দাবি তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদকই তুলেছিলেন। এই প্রেক্ষাপটে মমতাকে সিবিআই দপ্তরে ডেকে জিজ্ঞাসাবাদ করবারও দাবি তুলেছেন শুভেন্দু।

বৃহস্পতিবার রাতে সোশ্যাল মিডিয়ায় বিরোধী দলনেতা টুইট, ” চিঠির সঙ্গেই কিছু তথ্য সিবিআইয়ের কাছে পাঠিয়েছি। যা তথ্য প্রমান হিসেবে ধরা যেতে পারে “। (EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর