ইভিএম নিউজ ব্যুরো, ১৮ জুলাইঃ (Latest News) পঞ্চায়েত ভোটে গ্রাম বাংলার মহিলাদের ওপর অত্যাচার হয়েছে সব চেয়ে বেশি। রাজ্যে আসছে “ফিমেল ফেক্ট ফাইন্ডিং টিম”

কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি সাংসদ রবিশঙ্কর প্রসাদের নেতৃত্বে তৈরি ৪ সদস্যের ফ্যাক্ট ফাইন্ডিং টিম উত্তর থেকে দক্ষিণ, রাজ্যের বিভিন্ন প্রান্তে পঞ্চায়েত ভোটকে ঘিরে হিংসার তথ্য অনুসন্ধানের পর যে রিপোর্ট কেন্দ্রীয় স্বরাষ্ট্র দপ্তরে পাঠিয়েছে, সেই রিপোর্টের ভিত্তিতেই এই পাঁচ সদস্যের দল আসছে রাজ্যে। সেই রিপোর্টে লেখা রয়েছে, বিরোধী দলগুলির মহিলা কর্মীদের পাশাপাশি প্রার্থীদেরও মারধর ধর্ষণের হুমকি পর্যন্ত দেওয়া হয়েছে।

পাঁচ সদস্যের এই দলে রয়েছেন, বিজেপির লোকসভার সাংসদ রমা দেবী, অপরাজিতা সারেঙ্গী, সন্ধ্যা রায় এবং রাজ্যসভার সাংসদ সরোজ পান্ডে, কবিতা পাটিদার। রবিশঙ্কর প্রসাদের নেতৃত্বাধীন দল স্বরাষ্ট্র দপ্তরে জানিয়েছে, মহিলাদের ওপর অত্যাচারের পাশাপাশি তাঁদের শরীরের এমন জায়গায় আঘাত করা হয়েছে যে তারা তা জনসমক্ষে বলতেও লজ্জা পাচ্ছেন। আর এই কারণেই এই মহিলা ফ্যাট ফাইন্ডিং টিমকে পশ্চিমবঙ্গে পাঠানো হচ্ছে। যাতে করে এই সমস্ত আক্রান্ত মহিলারা নিঃসংকচে তাদের বক্তব্য প্রকাশ করতে পারে। (EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর