জেনে  নিন সাপ্তাহিক রাশিফলঃ সন্দীপ মুখার্জি,কে.পি অ্যাস্টোলজার, ৭ জুলাইঃ

মেষরাশি (৩ জুলাই থেকে ৯ জুলাই)

এই সপ্তাহে, কাজ এবং বিশ্রামের মধ্যে সঠিক ভারসাম্য স্থাপন করা আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ হবে। এমন অবস্থায় আপনি যদি দীর্ঘদিন ধরে কোনো রোগে ভুগছেন, তাহলে আপনার চন্দ্র রাশির সাপেক্ষে নবম ঘরের অধিপতি হিসেবে প্রথম ঘরে বৃহস্পতি থাকার কারণে আপনি মুক্তি পেতে পারেন। সম্পূর্ণরূপে এই সময় কারণ গ্রহের অনুকূল দিক আপনাকে অনেক রোগ থেকে মুক্তি দিতে সাহায্য করবে এবং সেই সময়ে আপনি সুস্বাস্থ্য উপভোগ করবেন। মানসিকভাবেও ভারসাম্য বজায় থাকবে। চন্দ্র রাশির সাপেক্ষে শনি একাদশ ভাবে অবস্থান করায়, এই সময়ের মধ্যে আপনার খাদ্যাভ্যাস এবং দৈনন্দিন জীবনযাত্রারও উন্নতি হবে। এই সপ্তাহটি এমন জিনিস কেনার জন্য ভালো, যার দাম ভবিষ্যতে বাড়তে পারে। এমন পরিস্থিতিতে, আপনি সোনার গয়না, বাড়ি-জমি বা যে কোনও বাড়ির নির্মাণ কাজে বিনিয়োগ করতে পারেন, যার কারণে আপনি ভবিষ্যতে ভাল লাভ পাবেন। আপনি সবসময় নিজের এবং আপনার প্রয়োজন সম্পর্কে অনেক সিদ্ধান্ত নেন। তবে এই সপ্তাহে, আপনাকে নিজের সম্পর্কে খুব বেশি চিন্তা না করে বাড়ির অন্যান্য সদস্যদের চাহিদার দিকে আরও বেশি মনোযোগ দিতে হবে। তাই যেকোনো পরিকল্পনা করার সময় তাদের চাহিদা উপেক্ষা করা এড়িয়ে চলুন। তাই এরকম কিছু করার আগে অনেকবার ভাবুন। এই সপ্তাহে, আপনার রাশির জাতক জাতিকারা পেশার দিক থেকে চমৎকার ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে, কারণ আপনার শৃঙ্খলা এবং কঠোর পরিশ্রমের শক্তিতে আপনি পদে উন্নতির পাশাপাশি বেতন বৃদ্ধি পেতে সক্ষম হবেন, প্রতিটি ক্ষেত্রে অনুপ্রবেশ করে কর্মক্ষেত্রে কূটনৈতিক কৌশল সফল হবে। চন্দ্র রাশির সাপেক্ষে বুধ তৃতীয় ঘরে থাকার কারণে, আপনার রাশির শিক্ষার্থীরা এই সময়ের মধ্যে প্রতিটি বিষয়ে অনুকূল ফলাফল পাবে। বিশেষ করে বছরের মাঝামাঝি সময়টি আপনার শিক্ষার ক্ষেত্রে খুব ভাগ্যবান প্রমাণিত হতে চলেছে। কারণ এই সময়ে আপনার মন পড়ালেখায় বেশি মগ্ন থাকবে, যার কারণে আপনি আপনার কর্মক্ষমতা উন্নত করে আপনার শিক্ষকদের মন জয় করতে সক্ষম হবেন।

বৃষরাশি (৩ জুলাই থেকে ৯ জুলাই)

চন্দ্র রাশির সাপেক্ষে দ্বাদশ ভাবে বৃহস্পতি এবং অশুভ গ্রহ রাহুর উপস্থিতির কারণে, এই সপ্তাহে আপনার সামর্থ্যের বেশি কাজ করা এড়িয়ে চলা উচিত, কারণ এই সময়ে আপনার শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা কিছুটা দুর্বল হবে। অতএব, এই সময়ে বিশ্রাম নেওয়া আপনার পক্ষে ভাল হবে। চন্দ্র রাশি থেকে শনি দশম ভাবে থাকার কারণে এই সপ্তাহে আপনার মধ্যে সৃজনশীল ধারণা বাড়বে, যার কারণে আপনি প্রচুর অর্থ উপার্জনের নতুন সুযোগ খুঁজে পেয়ে ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। যাইহোক, ইতিমধ্যে, প্রতিটি এবং প্রতিটি নথিতে স্বাক্ষর করার আগে, আপনাকে সাবধানে এবং স্বাচ্ছন্দ্যের সাথে সেগুলি পড়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহে আপনার মনোভাব খুব আক্রমণাত্মক হতে চলেছে। কারণ বাড়িতে কোনো কথাবার্তা ও আলোচনার সময় কোনো বিষয়ে আপনি সন্তুষ্ট না হলে রাগ করে অন্যকে কিছু তিক্ত কথা বলার সম্ভাবনা থাকে। যার জন্য আপনাকে পরে অনুতপ্ত হতে হবে। তাই কোনো কিছু করার আগে ভালো করে ভেবে দেখুন। কর্মক্ষেত্রে আপনার কোনো ভুলের কারণে মিটিংয়ে সবার সামনে আপনাকে বিব্রত হতে হতে পারে। যাইহোক, আপনি প্রতিটি কাজ আরও ভাল এবং সঠিকভাবে সম্পন্ন করে এই সমস্ত পরিস্থিতি থেকে পরিত্রাণ পেতে পারেন। শিক্ষাক্ষেত্রে এ বছর শিক্ষার্থীরা অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে তাদের শিক্ষার প্রতি মনোযোগী হতে পারবে। অন্যদিকে, আপনি যদি পড়াশোনায় একজন সাধারণ শিক্ষার্থী হন, তাহলে সাফল্য পেতে এই সপ্তাহে আপনার শিক্ষক-শিক্ষিকাদের প্রয়োজন হতে পারে।

মিথুনরাশি (৩ জুলাই থেকে ৯ জুলাই)

এই সপ্তাহে, প্রয়োজন না হলে, গাড়ি চালানো এড়িয়ে চলুন। সব ধরনের ভ্রমণ এড়িয়ে চলুন, বিশেষ করে রাতে। অন্যথায়, আপনার জন্য এক ধরণের শারীরিক ব্যথা সম্ভব। চন্দ্র রাশির সাথে সম্পর্কিত একাদশ ভাবে রাহুর উপস্থিতির কারণে, এই সপ্তাহে অর্থ সঞ্চয়ের বিষয়ে আপনি যে প্রচেষ্টা করবেন তাতে আপনি সাফল্য পাবেন। এটি আপনাকে কিছুটা অস্থির করে তুলতে পারে, তবে আপনাকে এটিও বুঝতে হবে যে প্রতিকূলতা চিরকাল স্থায়ী হয় না। আপনার অনেক খারাপ অভ্যাস এবং আপনার নিজের শর্তে জীবনযাপন করার চিন্তার কারণে, আপনার পরিবার এই সপ্তাহে খুব অসুখী হতে পারে। এই কারণে, এটা সম্ভব যে আপনি পরিবারের বিভিন্ন সদস্যদের কাছ থেকে নৈতিকতার পাঠের উপর বেশ কয়েকটি বক্তৃতা পাবেন। এটি শুধুমাত্র আপনার স্বভাবের মধ্যে একগুঁয়েমি আনবে না, এটি আপনার সম্পর্কের উপরও নেতিবাচক প্রভাব ফেলবে। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে এই সপ্তাহে আপনি অনুভব করবেন যে আপনার অংশীদার তার প্রতিশ্রুতি রক্ষা করছেন না। যার কারণে আপনার মনে কিছুটা হতাশার অনুভূতি জাগতে পারে। এমতাবস্থায়, আপনার জন্য এটি ভাল হবে যে আপনাকে তাদের সাথে বসতে হবে এবং আলাপচারিতার মাধ্যমে প্রতিটি বিষয় সমাধান করার চেষ্টা করতে হবে। তবেই আপনি পরিস্থিতির উন্নতি করতে পারবেন। চন্দ্র রাশির সাপেক্ষে বুধ দ্বিতীয় ভাবে থাকার কারণে উচ্চশিক্ষার জন্য একটি উচ্চ স্বীকৃত প্রতিষ্ঠানে ভর্তির স্বপ্ন দেখে স্থানীয়দের কঠোর পরিশ্রম এই সপ্তাহে ফল পাবে। কারণ সম্ভাবনা দেখা যাচ্ছে যে আপনি কিছু ভাল খবর পাবেন। তাই আপনার প্রচেষ্টা চালিয়ে যান, এবং কঠোর পরিশ্রম ছেড়ে দেবেন না। আপনি আরও ভালভাবে বুঝতে পারেন যে সমস্যাগুলি জীবনের একটি অংশ।

কর্কটরাশি (৩ জুলাই থেকে ৯ জুলাই)

চন্দ্র রাশি থেকে অষ্টম ভাবে শনির উপস্থিতির কারণে, এই সপ্তাহে আপনার বিশেষত অ্যালকোহল বা অন্যান্য নেশাজাতীয় দ্রব্য সেবন থেকে বিরত থাকতে হবে। কারণ সম্ভাবনা তৈরি হচ্ছে যে এটি কেবল আপনার স্বাস্থ্যের ক্ষতি করবে না, বরং আপনার মানসিক চাপও বাড়িয়ে দেবে। চন্দ্র রাশির সাপেক্ষে দশম ভাবে বৃহস্পতির উপস্থিতির কারণে আগামী সপ্তাহটি বিনিয়োগের দিক থেকে খুব ভালো যাবে। কারণ এই সময় আপনার করা প্রতিটি বিনিয়োগই পরবর্তীতে আপনাকে যথেষ্ট রিটার্ন প্রদান করতে পারে। এটি ঘটবে কারণ এই সময়ে আপনার সম্পদ ও অর্থের অধিপতি ইতিবাচক অবস্থায় থাকবেন। এই সপ্তাহে আপনি সমাজে সম্মান পাবেন, তবে এই সময়ে আপনার ভাইবোনদের স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। যার উপর আপনার কিছু টাকা খরচ করতে হবে। তবে এই সময়ে, আপনার দ্বারা সমস্ত ধরণের পারিবারিক দায়িত্ব পালন করা আপনাকে বাড়িতেও সম্মান দেওয়ার জন্য কাজ করবে। এই সপ্তাহে আপনি কিছুটা অলস বা জটিলতার শিকার বোধ করতে পারেন, তবে তা সত্ত্বেও, আপনি যা করেন তার জন্য প্রশংসা পেতেও আগ্রহী হবেন। যার কারণে আপনি আপনার কর্মজীবনে অগ্রগতির কিছু শুভ সুযোগ পেতে সক্ষম হবেন। চন্দ্র রাশির সাথে সম্পর্কিত প্রথম ভাবে বুধের উপস্থিতির কারণে, এই সপ্তাহে অনেক শিক্ষার্থীর ক্যারিয়ার গ্রাফ হঠাৎ করে উচ্চতায় পৌঁছাতে দেখা যাবে। যার কারণে পরিবারে আপনার সুনামও বাড়বে। এছাড়াও, বাড়ির বড়দের কাছ থেকে আশীর্বাদ হিসাবে, আপনি শিক্ষার এমন কিছু উপকরণ পেতে পারেন, যা আপনি দীর্ঘকাল ধরে অপেক্ষা করছেন।

সিংহরাশি (৩ জুলাই থেকে ৯ জুলাই)

শারীরিক এবং মানসিক সুবিধার জন্য, এই সপ্তাহে নিয়মিত ধ্যান এবং যোগ,ব্যায়াম করা আপনার পক্ষে কার্যকর হবে। এমন পরিস্থিতিতে, তাজা বাতাসে বাড়ির বাইরে যান, কিছু খেলাধুলার মতো কার্যকলাপে আপনার অংশগ্রহণ নিবন্ধন করুন। এই সপ্তাহে আপনার পথে আসা সমস্ত স্কিমগুলিতে বিনিয়োগ করার আগে আপনাকে দুবার ভাবতে হবে। কারণ সামনে থেকে সুযোগ আসার পেছনে কোনো গোপন ষড়যন্ত্র থাকতে পারে, যার খেসারত আপনাকে ভবিষ্যতে ভোগ করতে হবে। এই সপ্তাহে, আপনার পরিবারের অনেক লোককে আপনার সাথে সরাসরি কথা বলতে দেখা যাবে না, যার পিছনে কারণ হতে পারে যে আপনি নিজেকে সর্বোত্তম মনে করেন। এসময় নিজেকে সর্বদা উপরে না রেখে অন্যের বিষয়কেও গুরুত্ব দিতে শিখতে হবে। এই সময়টা অবশ্যই আপনার কর্মজীবনে অগ্রগতি বয়ে আনবে, তবে সাফল্যের নেশাকে আপনার উপর প্রাধান্য না দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার ধৈর্য হারাবেন না এবং তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না। চন্দ্র রাশির সাপেক্ষে দ্বাদশ ভাবে বুধের উপস্থিতির কারণে, আপনার রাশিচক্রের শিক্ষার্থীদের জন্য ভবিষ্যবাণী বলছে যে এই সময়টি আপনার জন্য সবচেয়ে অনুকূল দেখাচ্ছে। কারণ এই সময়ে শিক্ষার প্রতি নিজেকে একটু সজাগ রেখেও আপনি অনুকূল ফলাফল পেতে সক্ষম হবেন।

কন্যারাশি (৩ জুলাই থেকে ৯ জুলাই)

চন্দ্র রাশির সাপেক্ষে অষ্টম ভাবে বৃহস্পতি এবং রাহুর উপস্থিতির কারণে, কিছু জাতক/জাতিকদের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার কারণে এই সপ্তাহে হাসপাতালে যেতে হতে পারে। অতএব, শুরু থেকেই আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়া আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হবে। যদি বিবাহিত, বিবাহিতদের এই সপ্তাহের শুরু থেকে তাদের সন্তানদের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হয়। কারণ তার অসুস্থতার কারণে তার স্বাস্থ্যের জন্য আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে এমন সম্ভাবনা রয়েছে। এটি আগামী সময়ে আপনার আর্থিক অবস্থার অবনতির সম্ভাবনাও তৈরি করবে। কারো কারো জন্য, পরিবারে নতুন অতিথির আগমন উদযাপন এবং আনন্দের মুহূর্ত নিয়ে আসবে। এর মাধ্যমে ঘরেই নতুন নতুন খাবার তৈরি হবে এবং একই সঙ্গে অনেকদিন পর পুরো পরিবারের সঙ্গে বসে সময় কাটানোর সুযোগও পাবেন। চন্দ্র রাশির সাপেক্ষে কেতু দ্বিতীয় ভাবে থাকার কারণে, এই সপ্তাহে আপনি মানসিকভাবে অনেক উত্থান পেতে চলেছেন। আপনি এই সপ্তাহের শুরুতে আপনার সিনিয়রদের দ্বারা তিরস্কার করা অসমাপ্ত কাজগুলি সম্পূর্ণ করতে অক্ষম হতে পারেন। যার কারণে আপনার মানসিক চাপ বাড়বে এবং একই সাথে এই কাজগুলি আপনার কাছ থেকে নিয়ে অন্য সহকর্মীকে দেওয়া হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার শিক্ষাগত রাশিফল ​​অনুসারে, বুধ চন্দ্র রাশির সাথে সম্পর্কিত একাদশ ভাবে থাকার কারণে, এই সপ্তাহটি বিশেষত শিক্ষার্থীদের জন্য বিশেষভাবে ভাল হতে চলেছে যারা পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার স্বপ্ন দেখছেন। এছাড়াও, ফ্যাশন বা অন্যান্য সৃজনশীল ক্ষেত্রে অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এই সময়টি সেরা হবে। কারণ এই সময়ে তারা তাদের শিক্ষায় সাফল্যের অনেক সুযোগ পাবে।

তুলারাশি (৩ জুলাই থেকে ৯ জুলাই)

এই সপ্তাহে আপনি বুঝতে পারবেন যে আপনার অসুখের আসল মূল হতে পারে সেই শারীরিক এবং মানসিক অসুস্থতা যা আপনি দীর্ঘদিন ধরে ভুগছিলেন। এমন পরিস্থিতিতে এগুলো এড়িয়ে নিজেকে খুশি রাখার চেষ্টা করুন। এই সপ্তাহে অবশ্যই আপনার আর্থিক অবস্থা সব দিক থেকে উন্নতি করবে। যদিও, চন্দ্র রাশির সাপেক্ষে কেতু প্রথম ভাবে অবস্থান করার কারণে, এই সময় আপনার ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে, তাই প্রথম থেকেই ব্যয়ের বিষয়ে আপনার হাত শক্ত রাখুন এবং নিজের উপর নজর রাখুন। এই সপ্তাহে আপনি আত্মীয়দের সাথে আপনার সম্পর্ককে চাঙ্গা করতে বিশেষ সাফল্য পাবেন। এছাড়াও, এই সময়টি দীর্ঘকাল ধরে অমীমাংসিত ঘরোয়া বিষয় এবং গৃহস্থালী কাজের জন্য একটি ভাল সপ্তাহ প্রমাণিত হবে। এই সপ্তাহে, আপনি সমস্ত কাজ ছেড়ে দিয়ে সেই কাজগুলি করতে চান যা আপনি ছোটবেলায় করতেন।

বৃশ্চিকরাশি (৩ জুলাই থেকে ৯ জুলাই)

এই সপ্তাহে আপনি আপনার হারানো আত্মবিশ্বাস এবং মানসিক শক্তি ফিরে পাবেন বলে মনে হচ্ছে। ফলস্বরূপ, আগে যদি কোনো সিদ্ধান্ত নিতে আপনার অসুবিধা হতো, তাও এখন চলে যাচ্ছে বলে মনে হবে এবং আপনি আপনার বুদ্ধিমত্তা দেখিয়ে সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন। চন্দ্র রাশির সাথে সম্পর্কিত ষষ্ঠ ভাবে বৃহস্পতি এবং রাহুর উপস্থিতির কারণে, আপনার রাশির জাতক/জাতিকাদের জন্য, অর্থ সংক্রান্ত বিষয়গুলি আপনাকে এই সপ্তাহে উপকারী ফল দেবে। কারণ এই সময়ে শুধু আপনার আর্থিক অবস্থাই ভালো থাকবে না, যেকোনো আর্থিক সিদ্ধান্ত নেওয়ার জন্য এই সময়টা স্বাভাবিকের চেয়ে বেশি উপযুক্ত বলে মনে হচ্ছে। এই সপ্তাহে বাড়িতে হঠাৎ অতিথির আগমন সম্ভব। যার কারণে পারিবারিক পরিবেশে শান্তি বজায় থাকবে। এই সময়ে আপনি বাড়িতে সুস্বাদু খাবার খাওয়ার সুযোগ পাবেন, সেই সাথে আপনি অতিথিদের সাথে সন্ধ্যার বেশিরভাগ সময় কাটাবেন। কোনো পরিচিত বা ঘনিষ্ঠ বা আত্মীয়ের সাথে অংশীদারিত্বে কোনো ব্যবসা করার আগে, এটি সম্পর্কে আপনার অন্ত্রের অনুভূতি শুনুন। কারণ এটা সম্ভব যে আপনি যাদেরকে ছোট মনে করেছেন তাদের পরামর্শকে আপনি গুরুত্ব দিচ্ছেন না, তারা আপনাকে ব্যবসায় সম্প্রসারণের জন্য কিছু বড় পরামর্শ দিতে পারে। এই সপ্তাহে, অনেক শিক্ষার্থী পরীক্ষায় তাদের কঠোর পরিশ্রম অনুযায়ী ফলাফল পাবেন না, যার কারণে তাদের মধ্যে হতাশার অনুভূতি তৈরি হতে পারে। এমন পরিস্থিতিতে জীবনে জয়-পরাজয় আছে তা বুঝে নিজেকে শান্ত করতে হবে এবং আবার আপনার কঠোর পরিশ্রম শুরু করুন।

ধনুরাশি (৩ জুলাই থেকে ৯ জুলাই)

এই সপ্তাহে আপনার মনে মিষ্টি জিনিস খাওয়ার ইচ্ছা জাগতে পারে। যা আপনাকে সম্পূর্ণ করতেও দেখা যাবে। তবে এই সময়ে আপনার ভুলে যাওয়া উচিত নয় যে আপনার এই ইচ্ছা আপনাকে দীর্ঘমেয়াদী ডায়াবেটিস বা ওজন বৃদ্ধির সমস্যা দিতে পারে। চন্দ্র রাশির সাপেক্ষে পঞ্চম ঘরে রাহুর উপস্থিতির কারণে এই সপ্তাহে আপনাকে অনেক ধরনের আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। কারণ আপনি না চাইলেও প্রয়োজনের চেয়ে বেশি খরচ করার সম্ভাবনা রয়েছে। যার কারণে ভবিষ্যতে অনেক ধরনের আর্থিক সংকটে পড়তে হবে। অতীতে পরিবারের সদস্যদের মধ্যে কোনো বিষয়ে ভুল বোঝাবুঝি থাকলে এই সপ্তাহে তা পুরোপুরি দূর হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। যার কারণে পরিবারে কিছুটা শান্তি আসবে। এতে আপনার পারিবারিক পরিবেশ যেমন ভালো থাকবে, তেমনি আপনিও স্বস্তি বোধ করবেন। চন্দ্র রাশির সাপেক্ষে শনি তৃতীয় ভাবে থাকার কারণে, এই সপ্তাহে আপনি আপনার কর্মজীবনে আশানুরূপ ফল পাবেন। তবে এর জন্য আপনাকে আপনার সৃজনশীল সম্ভাবনা বাড়াতে হবে। আপনি যদি একটি ভাল শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তির পরিকল্পনা করে থাকেন, তাহলে আপনাকে এই পুরো সপ্তাহে আপনার প্রচেষ্টা জোরদার করতে হবে। অন্যথায়, আপনি অনেক ভাল সুযোগের সঠিক ব্যবহার করার সুযোগও হারাতে পারেন।

মকররাশি (৩ জুলাই থেকে ৯ জুলাই)

এই সপ্তাহে সবকিছু ঘটলেও, আপনি মানসিকভাবে দুর্বল বোধ করবেন। কারণ এটা সম্ভব যে আপনি বাইরে থেকে স্বাভাবিক দেখাতে পারেন, কিন্তু ভিতরে থেকে আপনি আপনার জীবনে কী চান তা নিয়ে আপনি অনিশ্চিত এবং অস্থির থাকবেন। চন্দ্র রাশির ক্ষেত্রে শনি দ্বিতীয় ভাবে থাকার কারণে, লোকেরা এই সপ্তাহে আপনার কঠোর পরিশ্রম এবং নিষ্ঠা লক্ষ্য করবে এবং এর কারণে, আপনি কিছু আর্থিক সুবিধা পেতে পারেন। যদিও, এই সময় আপনার জীবন সঙ্গী আপনাকে আর্থিক সাহায্যের মাধ্যমে যে কোনও সমস্যা থেকে বেরিয়ে আসতে সাহায্য করবে এমন সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে, বাড়ির বাচ্চারা আপনাকে অনেক গৃহস্থালির কাজ সামলাতে অনেক সাহায্য করতে পারে। কিন্তু এর জন্য আপনাকে ধনী দেখাতে গিয়ে তাদের সাহায্য চাইতে হবে। এছাড়াও সমাজে, আপনি আপনার আকর্ষণ এবং ব্যক্তিত্বের মাধ্যমে কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। সপ্তাহের শুরু থেকে শেষ পর্যন্ত সময়টা আপনার জন্য খুবই উদ্যমী হবে। কারণ এই সময়ে আপনি নিজেকে পূর্ণ শক্তি অনুভব করবেন, যার কারণে আপনার কাজের দক্ষতাও বাড়বে। এই সময়ে শুধুমাত্র চিন্তা আপনার লক্ষ্য পূরণের জন্য আপনার মনে চলবে, যার জন্য আপনি সময়সীমা পর্যন্ত নিজেকে দিতে পারেন। চন্দ্র রাশির সাপেক্ষে বুধ সপ্তম ঘরে থাকার কারণে আপনার রাশির জাতক-জাতিকাদের রাশিফল ​​বলছে এই সময়টি আপনার জন্য সবচেয়ে অনুকূল বলে মনে হচ্ছে। কারণ এই সময়ে শিক্ষার প্রতি নিজেকে একটু সজাগ রেখেও আপনি অনুকূল ফলাফল পেতে সক্ষম হবেন।

কুম্ভরাশি (৩ জুলাই থেকে ৯ জুলাই)

তরতাজা হওয়ার জন্য ভালভাবে বিশ্রাম নিন। এই সপ্তাহে যেহেতু আপনার নিজের জন্য পর্যাপ্ত সময় থাকবে, তাই সুযোগের সঠিক ব্যবহার করুন এবং সুস্বাস্থ্যের জন্য হাঁটতে যান এবং সম্ভব হলে ঘরে বসেও কিছু ছোটখাটো ব্যায়াম করতে পারেন। এই সপ্তাহে, আপনি আপনার ব্যবসা সম্প্রসারণের জন্য কোনো ধরনের ঋণ বা লোন নেওয়ার পরিকল্পনা করতে পারেন। যদিও এই সময়ে আপনি কোন ব্যাঙ্ক বা অন্য কোনও প্রতিষ্ঠান থেকে ঋণ পেতে সক্ষম হবেন, তবে অর্থ সংক্রান্ত লেনদেন করার সময়, আপনাকে প্রথম থেকেই খুব সতর্কতা অবলম্বন করতে হবে। এই সপ্তাহে আপনি পরিবারের জন্য একটি নতুন বাড়ি কিনতে পারেন বা আপনার পুরানো বাড়িটিকে সুন্দর এবং সুসংগঠিত করার সিদ্ধান্ত নিতে পারেন। এমন পরিস্থিতিতে আপনি আপনার কিছু অর্থ ঘর সাজানোর কাজে ব্যয় করবেন। কিন্তু এতে আপনার আর্থিক অবস্থার কোনো পরিবর্তন হবে না, বরং আপনি আপনার পরিবারের সদস্যদের সম্মান ও প্রতিপত্তি অর্জন করতে সক্ষম হবেন। চন্দ্র রাশির ক্ষেত্রে শনি প্রথম ভাবে অবস্থান করার কারণে, এই সপ্তাহে চাকরি পেশার সাথে যুক্ত এই রাশির জাতক/জাতিকারা কর্মক্ষেত্রে তাদের মেধার পুরোপুরি ব্যবহার করতে পারবেন না। যার কারণে আপনার ক্যারিয়ারে এগিয়ে যেতে অসুবিধার সম্মুখীন হতে হতে পারে। চন্দ্র রাশির সাপেক্ষে ষষ্ঠ ভাবে বুধ অবস্থান করার কারণে, এই সপ্তাহে আপনার রাশির শিক্ষার্থীদের জন্য সময়টি একটু সতর্ক হবে, যারা আইটি, ফ্যাশন, চিকিৎসা, আইন এবং ইন্টেরিয়র ডিজাইনিং ক্ষেত্রে অধ্যয়ন করছেন। কারণ এই সময়ে আপনার মন বিভ্রান্ত হতে পারে, যার কারণে আপনি আপনার বিষয়গুলি বুঝতে অসুবিধার সম্মুখীন হতে পারেন।
মীনরাশি (৩ জুলাই থেকে ৯ জুলাই)

আপনি যদি কোনও বড় রোগে ভুগছিলেন, তবে এই সপ্তাহে ডাক্তারের কঠোর পরিশ্রম এবং আপনার পরিবারের সদস্যদের যথাযথ যত্ন আপনার স্বাস্থ্যের উন্নতি করবে। এই কারণে, আপনি এই রোগ থেকে চিরতরে মুক্তি পেতে সক্ষম হবেন। যারা যানবাহন চালান তাদের এই সপ্তাহে গাড়ি চালানোর সময় আরও সতর্কতা অবলম্বন করতে হবে। কারণ এমন সম্ভবনা রয়েছে যে আপনি ট্রাফিক নিয়ম লঙ্ঘন করবেন যেমন ফোনে কথা বলা, দ্রুত গতিতে চলা ইত্যাদি, যার জন্য আপনাকে ভারী জরিমানা দিতে হবে। অর্থ হারানোর পাশাপাশি, আপনাকে আপনার সময়ও নষ্ট করতে হতে পারে। আগের সপ্তাহে আপনি আপনার পারিবারিক জীবনে যা সময় দিতে পারেননি তার জন্য আপনাকে এই সপ্তাহে ক্ষতিপূরণ দিতে দেখা যাবে। যার কারণে আপনি পরিবারের ছোট সদস্যদের সাথে বসে বা তাদের সাথে খেলতে বেশি সময় কাটাতে পারেন। চন্দ্র রাশির সাপেক্ষে শনি তৃতীয় ভাবে থাকার কারণে, অতীতে আপনার কঠোর পরিশ্রম আপনার কর্মজীবনের জন্য ফলদায়ক প্রমাণিত হবে, এই সপ্তাহে আপনাকে ভাল ফলাফল দেবে। এমতাবস্থায়, আপনার স্বাচ্ছন্দ্যের পূর্ণতা ভুলে এই সময়ের সঠিক সদ্ব্যবহার করার সময়, আপনাকে আপনার মনকে কর্মক্ষেত্রে নিবদ্ধ রাখতে হবে। কারণ তবেই আপনি পদোন্নতি পেতে সফল হবেন। চন্দ্র রাশির সাপেক্ষে পঞ্চম ভাবে বুধ অবস্থান করার কারণে, আপনি যদি উচ্চশিক্ষা গ্রহণের কথা ভাবছেন, তবে এই সময়ে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। যাইহোক, এই সময়ে ভাগ্য আপনার সাথে থাকবে, যার কারণে আপনি যে বিষয়ে অধ্যয়ন করেন তা মনে রাখার ক্ষেত্রে আপনি সাফল্য পাবেন। (EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর