ইভিএম নিউজ ব্যুরো, ১ জুলাইঃ (Latest News) মুরগি মেরেছিল একটি পথ সারমেয়। রাগে সারমেয়র গায়ে মাছ শিকারের কোঁচ ঢুকিয়ে দেওয়ার অভিযোগ বাবুল পালের বিরুদ্ধে। গ্রেফতার অভিযুক্ত।

শেওড়াফুলির বিধানপল্লীর বাসিন্দা বাবুল পালের বাড়িতে মুরগির খাঁচা থেকে মুরগি মেরে খায় একটি পথ সারমেয়।এতে রেগে গিয়ে সেই পথ সারমেয়কে লোহার কোঁচ দিয়ে আঘাত করেন বাবুল।সারমেয়র চিৎকার শুনে এলাকার বাসিন্দারা ছুটে যান। দেখেন লোহার কোঁচ গেঁথে দেওয়া হয়েছে সারমেয়টির গায়ে। স্থানীয়রা পশু চিকিৎসককে ডেকে প্রায় দেড় ঘন্টার প্রচেষ্টায় সারমেয়র শরীর থেকে লোহার শিকটি বের করে। গত মঙ্গলবার বিকালের এই অমানবিক ঘটনায় শেওড়াফুলি বিধানপল্লী এলাকার বাসিন্দারা প্রতিবাদে সরব হন। শেওড়াফুলি ফাঁড়ি এবং শ্রীরামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন বাবুল পালের বিরুদ্ধে।গতকাল সন্ধ্যায় লিখিত অভিযোগের পর শ্রীরামপুর থানার পুলিশ বাবুল পালকে আটক করে।আজ তাকে গ্রেফতার করে শ্রীরমাপুর আদালতে পেশ করে।

স্থানীয় বাসিন্দা শম্ভুনাথ সাউ  এই প্রসঙ্গে বলেন,নৃশংসভাবে সারমেয়টিকে মারা হয়।লোহার শিকের খোঁচায় যন্ত্রনায় ছটফট করছিল।পাড়ার ছেলেরা ডাক্তার ডেকে আনে।ইঞ্জেকশন দেওয়া হয়। সারমেয়টিকে সুস্থ করে তোলার জন্য সবাই চেষ্টা করে।
এধরনের অমানবিক কাজ যে করেছে তার শাস্তি হোক বলেন,উজ্বল দত্ত। অবলা প্রাণীদের যেন এভাবে কেউ না মারে।(EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর